বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের ঐতিহাসিক গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার (জি. আর) ইনস্টিটিউটশন মডেল স্কুল এন্ড কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের পুরস্কার বিতরণ করা হয়েছে। শনিবার সকালে গঙ্গাবাসী অডিটোরিয়ামে এ পুরস্কার বিতরণ করা হয়।




অধ্যক্ষ মো. সুলতান মিয়া বলেন, আমাদের নারায়ণগঞ্জ অঞ্চলের ঐতিহ্যের স্মারক গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার (জি.আর) ইনস্টিটিউটশন মডেল স্কুল এন্ড কলেজ। এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা দেশ-বিদেশে কাজ করে সুনাম বয়ে আনছে। শিক্ষার্থীদের পড়াশোনা বাইরে খেলাধুলা ও সাংস্কৃতিক চর্চার ব্যাপারে আরও বেগবান হওয়ার পরামর্শও দেন তিনি।

বক্তারা বলেন, বাংলাদেশ এখন খেলাধুলায় অনেক দূর এগিয়ে গেছে, আমাদের দেশের জাতীয় দলের খেলোয়াড়র অনেক সুনাম বয়ে নিয়ে আসছে। আমাদের শিক্ষাপ্রতিষ্ঠানের ছেলেমেয়েরা একসময় জাতীয় পর্যায়ের খেলোয়াড় হবে বলে আমরা বিশ্বাস করি।

গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার (জি.আর) ইনস্টিটিউটশন মডেল স্কুল এন্ড কলেজের  রোভার স্কাউট ইউনিটের সার্বিক সহায়তায় পুরস্কার প্রদান অনুষ্ঠানে গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার (জি.আর) ইনস্টিটিউটশন মডেল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. সুলতান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, গঙ্গাবাসী ও রামচন্দ্র পোদ্দার (জি. আর) ইনস্টিটিউটশন মডেল স্কুল এন্ড কলেজের গভণিংবডির সদস্য গাজী মোবারক, আবেদ হোসেন, খায়রুদ্দিন মিয়া, প্রতিষ্ঠানে সহকারী প্রধান শিক্ষক কামরুল হাসানসহ শিক্ষক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।

 

 

 

আপনার মতামত জানান