বাসের ধাক্কায় কনস্টেবলের মৃত্যু, ওসিসহ আহত ২ 

প্রকাশিত




ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে দুর্ঘটনায় মনির হোসেন (২৫) নামের এক কনস্টেবলের মর্মান্তিক মৃত্যু হয়েছে। এ দুর্ঘটনায় ওসিসহ দুজন আহত হয়েছেন। আজ রবিবার সকালে মহাসড়কের কালিয়াকৈর উপজেলার বোর্ডঘর নামক স্থানে আব্দুল মোমেন গ্রুপের সামনে এ দুর্ঘটনা ঘটে। মনির হোসেন ঢাকার ধামরাই উপজেলার কান্দাপাড়া গ্রামের মো. শাজাহান মিয়ার ছেলে।

পুলিশ জানায়, রবিবার সকালে গোড়াই হাইওয়ে থানার ইনচার্জ মোল্লা টুটুল, কনস্টেবল মনির হোসেন (ক. নম্বর ৮৩৯) ও কনস্টেবল (চালক) আলতাফ হোসেন পুলিশের গাড়িযোগে টহলে কালিয়াকৈরের দিকে যাচ্ছিলেন। পথে বোর্ডঘর নামক স্থানে আব্দুল মোমেন গ্রুপের সামনে পৌঁছলে পেছন দিক থেকে দ্রুতগতির একটি বাস পুলিশের গাড়িতে ধাক্কা দেয়। এতে গাড়ির পেছনে থাকা কনস্টেবল মনির হোসেন ছিটকে পড়ে আহত হন। এ সময় ওসি মোল্লা টুটুল ও চালক কনস্টেবল আলতাফ হোসেন গাড়ির ভেতর চাপা পড়েন। স্থানীয় লোকজন মনির হোসেনকে কুমুদিনী হাসপাতালে ও মোল্লা টুটুল এবং আলতাফ হোসেনকে স্থানীয় ক্লিনিকে নিয়ে যান। মনির হোসেন কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

দুর্ঘটনায় আহত গোড়াই হাইওয়ে থানার ইনচার্জ (ওসি) মোল্লা টুটুল জানান, সকালে গাড়িযোগে মহাসড়কে টহল দিচ্ছিলেন তারা। কালিয়াকৈরের দিকে যাওয়ার পথে বোর্ডঘর নামক স্থানে পেছন দিক থেকে দ্রুতগতির একটি বাস তাদের গাড়িতে ধাক্কা মারে। এতে কনস্টেবল মনির হোসেন ছিটকে পড়ে যান এবং তিনিসহ চালক ভেতরে আটকা পড়েন। তিনি বুকে ব্যথা পেয়েছেন। চালক আলতাফ হোসেনও আহত হয়েছেন। গাড়িটি দুমড়েমুচড়ে গেছে। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করেছেন। চিকিৎসাধীন অবস্থায় মনির হোসেন কুমুদিনী হাসপাতালে মারা যান।

আপনার মতামত জানান