বন্দুকযুদ্ধে গিট্টু হৃদয় নিহত

প্রকাশিত

সোনারগাঁ প্রতিনিধি>>
নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁ থানার তালিকাভুক্ত ১নং মাদক বিক্রেতা ও পলাতক আসামী হৃদয় ওরফে গিট্টু হৃদয় (৩০) র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হওয়ার খবর পাওয়া গেছে। ১১ সেপ্টেম্বর ভোর ৪ টার সময় পিরোজপুর ইউনিয়নের মীর্দাকান্দি গ্রামের পাশে এ ঘটনা ঘটে।

এ ব্যাপারে  র‍্যাব ১১ এর এএসপি মশিউর রহমান জানান,গোপন সংবাদের ভিত্তিতে জানা যায়, পিরোজপুরের মির্জাকান্দি এলাকায় একদল দুস্কৃতকারী সংঘবদ্ধ হচ্ছে। খবর পেয়ে ব্যাব-১১ একটি টিম সেখানে পৌছালে মহাসড়কের পাশে থাকা ঝোপঝাড় থেকে অতর্কিত আগ্নেয়াস্ত্র নিয়ে হামলা করে। জবাবে র‍্যাব পাল্টা হামলা চালালে তারা পালিয়ে যায়। এতে র‍্যাবের দুই সদস্য আহত হয়। পরে ঘটনাস্থলে একজনকে আহত অবস্থায় উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পৌছালে কতর্ব্যরত চিকিৎক তাকে মৃত ঘোষনা করে।

র‍্যাবের তথ্যমতে নিহত হৃদয় উপজেলার মোগরাপাড়া ইউনিয়নের হাবিববুর এলাকার মৃত. সবুজ মিয়ার ছেলে। সে পুলিশের তালিকাভুক্ত আসামী। তার বিরুদ্ধে সোনারগাঁ সহ বিভিন্ন থানায় হত্যা, চাঁদাবাজি ও মাদকের মামলা রয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, মাদক বিক্রেতা গিট্টু হৃদয় সোনারগাঁ থানার মাদক বিক্রেতার তালিকায় ১ নং আসামী। তাকে ধরিয়ে দেয়ার জন্য প্রশাসনের পক্ষ থেকে ১০ হাজার টাকা পুরস্কার ঘোষণা করা হয়েছিলো। ৯ মে বৃহস্পতিবার সকালে তাকে সর্বশেষ গ্রেফতার করে নারায়ণগঞ্জ আদালতে পাঠালে সে কিছুদিন পর জামিনে বেরিয়ে আসে। আজ সকালে সে র‍্যাবের সাথে বন্দুকযুদ্ধে নিহত হন।

 

আপনার মতামত জানান