সোনারগাঁয়ে পেনশন মেলা অনুষ্ঠিত

প্রকাশিত



সোনারগাঁ প্রতিনিধি :
নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদ চত্বরে সর্বজনীন পেনশন মেলা ও স্পটরেজিস্ট্রেশন কার্যক্রম প্রদর্শনী অনুষ্ঠিত হয়েছে। ২৫ এপ্রিল বৃহস্পতিবার সকালে এ মেলা অনুষ্ঠিত হয়।

সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজের সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্থানীয় সরকারের নারায়ণগঞ্জ জেলার উপসচিব মৌরিন করিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা সহকারি কমিশনার (ভূমি) সৈয়দা সালেহা নূর ও পিরোজপুর ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

এ সময় সোনারগাঁ উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহফুজ পেনশন স্ক্রিমের নানা সুযোগ সুবিধা তুলে ধরেন এবং আগতদেও প্রশ্নের উত্তর দিয়ে সকলকে পেনশন স্কিম রেজিস্ট্রেশনের জন্য উদ্বুদ্ধ করেন।

ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম পিরোজপুর ইউনিয়নের সকল নাগরিকদের সচেতনতাকে কাজে লাগিয়ে আগামী ছয়মাসের মধ্যে পেনশন স্কিমের আওতায় আনার ঘোষনা দেন।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন স্থানীয় মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার সোহেল রানা সহ মুক্তিযোদ্ধা, ইমাম, শিক্ষক প্রতিনিধি সহ ইউপি সদস্যবৃন্দ ও পিরোজপুর ইউনিয়নের গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং স্থানীয় জনগণ।

আপনার মতামত জানান