ইউএনও’র বাসভবনে কর্তব্যরত আনসার সদস্যের আত্মহত্যা

প্রকাশিত


‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়’ চিরকুট লিখে নিজ মাথায় গুলি চালিয়ে এক আনসার সদস্য আত্মহত্যা করেছেন বলে অভিযোগ উঠেছে। নিজ মাথায় গুলি চালিয়ে তিনি ‘আত্মহত্যা’ করেছেন বলে জানিয়েছে পুলিশ।

নিহত আনসার সদস্যের নাম আফজাল হোসেন (২৫)। চট্টগ্রামের মিরসরাই উপজেলার বাসিন্দা। তিনি নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে কর্তব্যরত ছিলেন।

সোমবার (২২ এপ্রিল) বিকেলে নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে দায়িত্বরত অবস্থায় এ ঘটনা ঘটে। সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া।

বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম এ মুহাইমিন আল জিহান গণমাধ্যমকে বলেন, ঘটনার সময় আমি বাসভবনে ছিলাম না। আফজাল বিকেল ৪টার দিকে ডিউটি শুরু করেন। এর আধা ঘণ্টা পর শটগান দিয়ে নিজের মাথায় গুলি করেন। খবর পেয়ে সেখানে গিয়ে রক্তাক্ত অবস্থায় তাকে পড়ে থাকা অবস্থায় দেখতে পাই। উদ্ধার করে প্রথমে বন্দর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এবং পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তার মৃত্যু হয়।

শটগান ও একটি গুলির খোসা জব্দ করা হয়েছে। ঘটনাটি তদন্তে একটি কমিটি গঠন করা হবে বলে জানান ইউএনও।

বন্দর থানার ওসি গোলাম মোস্তফা জানান, সোমবার বিকেলে বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) বাসভবনে দায়িত্বরত অবস্থায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে একটি অপমৃত্যু মামলা দায়ের করা হচ্ছে বলে জানান ওসি।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) মো. মাসুদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ মর্গে রাখা হয়েছে। তার মাথার বাম পাশে গুলিবিদ্ধ ছিল।

আপনার মতামত জানান