সোনারগাঁয়ে জামানত বাজেয়াপ্ত তিন চেয়ারম্যান প্রার্থীর

প্রকাশিত

নজিরবিহীন নিরাপত্তার মাধ্যমে শেষ হয়েছে মোগরাপাড়া ইউপি নির্বাচন। দিনব্যাপী শান্তিপূর্ণ ভোট গ্রহণ শেষে সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া ইউনিয়নে ৫জন চেয়ারম্যান প্রতিদ্বন্দ্বীর মধ্যে তিনজন প্রার্থী জামানত হারিয়েছেন। এছাড়া সরকার দলীয় নৌকা প্রতিকের প্রার্থী শাহ মো. সোহাগ রনিকে ১ হাজার ১৩২ ভোটের ব্যবধানে পরাজিত করেছে স্বতন্ত্রপ্রার্থী বর্তমান চেয়ারম্যান আনারস প্রতিকের আরিফ মাসুদ বাবু। নির্বাচন কমিশনের তথ্যানুযায়ী আনারস প্রতিক পেয়েছে ৮ হাজার ৩৯৯ ভোট এবং তার নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতিক পেয়েছে ৭ হাজার ২৬৭ ভোট।
হাতপাখা প্রতিকের দেলোয়ার হোসেন ৬৫৬ ভোট, মটর সাইকেল প্রতিকের সুরুজ মিয়া ১১০ ভোট ও ঘোড়া প্রতিকের রকসি ৫৯ ভোট পেয়ে জামানত হারিয়েছেন বলে জানিয়েছেন উপজেলা নির্বাচন অফিসার ইউসিুফ-উর-রহমান।

এছাড়া সাধারণ সদস্যদের মধ্যে ১ নং ওয়ার্ডে তৃতীয় বারের মতো জনগণের ভোটে নির্বাচিত হয়েছেন তালা প্রতিকের শিপন সরকার, ২ নং ওয়ার্ডে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন আবুল হোসেন, ৩ নং ওয়ার্ডে মোড়গ প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন আবু জাহের , ৪ নং ওয়ার্ডে ফুটবল প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন আবুল কালাম প্রধান, ৫ নং ওয়ার্ডে ফ্যান প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন আল মামুন, ৬ নং ওয়ার্ডে তালা প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন নুরুল ইসলাম, ৭ নং ওয়ার্ডে ফুটবল প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন মানিক মিয়া, ৮ নং ওয়ার্ডে রফিকুল ইসলাম এবং ৯ নং ওয়ার্ডে মোড়গ প্রতিক নিয়ে নির্বাচিত হয়েছেন আব্দুল সামাদ।

সংরক্ষিত মহিলা সদস্য হিসেবে ১, ২ ও ৩ নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মাইক প্রতিকের রহিমা বেগম, ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে কলম প্রতিক নিয়ে রোকেয়া আলম এবং ৭, ৮ এবং ৯ নং ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন মাইক প্রতিকের নাসিমা।

উল্লেখ্য, বুধবার সকাল থেকে ইভিএম এর মাধ্যমে মোগরপাড়া ইউনিয়নে এবার ১২ টি কেন্দ্রের ৭৯ টি বুথে মোট ২৪ হাজার ২৩৪ জন ভোটার সকাল থেকে কঠোর নিরাপত্তার মধ্যে শান্তিপূর্ণ পরিবেশে ভোট প্রদান করেন ।

আপনার মতামত জানান