স্বতন্ত্র প্রার্থী হয়েই শেষ পর্যন্ত নির্বাচনে লড়বেন মাহবুব সরকার

প্রকাশিত

বৈদ্যের বাজার ইউনিয়ন পরিষদ নির্বাচনে এবারও স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন জনপ্রিয় মুখ মাহবুব হোসেন সরকার। তিনি গত নির্বাচনে নৌকার মনোনয়ন চেয়ে ব্যর্থ হয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিয়ে মাত্র ৩৫ ভোটের ব্যবধানে পরাজিত হয়েছেন। এবার গত নির্বাচনের ভুলভ্রান্তি শুধরে নতুন কৌশল নিয়ে মাঠে নামবেন বলে জানিয়েছেন।

জানা যায়, আসছে ২৪ ডিসেম্বর বৈদ্যের ইউনিয়ন পরিষদ নির্বাচন। এ ইউনিয়নে চেয়ারম্যান পদের লড়বেন ৪ জন প্রার্থী। বর্তমান চেয়ারম্যান ডাঃ আব্দুর রব, সাবেক চেয়ারম্যান মাহবুব হোসেন সরকার, গত নির্বাচনে আওয়ামী লীগের পরাজিত প্রার্থী আল আমিন সরকার ও সাবেক প্রভাবশালী চেয়ারম্যান সুলতান হাজীর ভাতিজা আব্দুল মতিন।

তবে গত নির্বাচনের ফলাফল থেকে জানা যায়, ডাঃ আব্দুর রব ৩৫৯২ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। অন্যদিকে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাহবুব হোসেন সরকার ৩৫৬৩, নৌকার প্রার্থী আল আমিন সরকার ৩০৯৮, আওয়ামী লীগের আরেক বিদ্রোহী প্রার্থী রোবায়েত হোসেন শান্ত ১৭৫৫ পেয়েছেন। সমীকরণে দেখা যায় আওয়ামী লীগের দুই বিদ্রোহী প্রার্থী ও নৌকার প্রার্থী সহ তিনজনে পেয়েছেন ৮৪১৬ ভোট।

গতকাল রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ও বিভিন্ন মহল থেকে প্রচার করা হয় মাহবুব সরকার আল আমিন সরকারকে সমর্থন করে নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন। এ ব্যাপারে প্রতিবেদকের কথা হয় মাহবুব সরকারের সাথে, তিনি জানান যদি পরাজিতও হই তবু আমি নির্বাচনের মাঠ ছাড়ব না। তাছাড়া গত বছর মাত্র ২৯ ভোটে পরাজিত করা হয়েছে।

তিনি আরো বলেন, আমি নিজের জন্য কখনো ভাবি নাই, আমি সব সময় অসহায় ও বিপদগ্রস্থ মানুষের পাশে থেকেছি, আছি এবং থাকব। আমার পাশে সাধারন ভোটার আছে। তাই আমি আল্লাহ্’র নামে বলছি, এবার আমি জয় নিয়েই মাঠ ছাড়ব।

আপনার মতামত জানান