উন্নয়ন অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন : গাজী মুজিবুর রহমান

প্রকাশিত

‘আজ উন্নয়নের একটি রোল মডেল হিসেবে বিশ্বের মানচিত্রে বাংলাদেশ মাথা উঁচু করে দাঁড়িয়েছে। দেশে উন্নয়নের জোয়ার সৃষ্টি হয়ছে। আওয়ামী লীগ সরকার আছে বলেই, নৌকার সরকার আছে বলেই এই উন্নয়ন। এই উন্নয়নের ধারা বজায় রাখতে হবে। এজন্য নৌকা প্রতীকে ভোট দিয়ে উন্নয়নকে বেগবান করার সুযোগ দিতে হবে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার এমন বক্তব্য তুলে ধরে সোনারগাঁয়ের ৪টি ইউনিয়নে নৌকার প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে ভোটারদের আহবান জানিয়েছেন সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি ও উপজেলা আওয়ামী লীগের আহবায়ক কমিটির সদস্য গাজী মুজিবুর রহমান।

গাজী মুজিবুর রহমান ৪টি ইউনিয়নের ভোটারদের উদ্দেশে বলেন, উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আগামী ২৮ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে আপনাদের কাঙ্খিত উন্নয়ণ ও সেবা করার সুযোগ করে দিন।

এ সময় তিনি আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, মহিলা আওয়ামী লীগসহ সব সহযোগী সংগঠনের নেতাদের প্রতি অনুরোধ করে বলেন আগামী ২৮ তারিখ আপনারা আপনাদের পরিবার, আত্মীয়স্বজন, প্রতিবেশীসহ সবাইকে ভোটকেন্দ্রে উপস্থিতি নিশ্চিত করে নৌকাকে জয়যুক্ত করবেন।

গাজী মুজিবুর রহমান সোনারগাঁ উপজেলার ৪টি ইউনিয়নে আগামীকাল অনুষ্ঠেয় ইউপি নির্বাচনে নৌকা প্রতিকের প্রার্থীদের বিজয় নিশ্চিত করতে অতন্ত্র প্রহরির মতো কাজ করার কথা বলেন। সাদিপুর ইউনিয়নের বার বার নির্বাচিত প্রবিন রাজনীতিবিদ এলাকাবাসীর আস্তার প্রতিক আলহাজ্ব আব্দুর রশিদ মোল্লা, শম্ভূপুরা ইউনিয়নের রাজপথের লড়াকু তরুন রাজনীতিবিদ নাছিরউদ্দিন, জামপুর ইউনিয়নের প্রবীন রাজনীতিবিদ, গরিবের বন্ধু হুমায়ন কবির ভূঁইয়া ও নোয়াগাঁও ইউনিয়নে আওয়ামী লীগের কান্ডারি সাদা মনের মানুষ আব্দুল বাতেনকে নৌকা প্রতিকে ভোট দিয়ে তাদের নিজ নিজ ইউনিয়ন তথা সোনারগাঁ উপজেলার সার্বিক উন্নয়নে অবদান রাখার সুযোগ দিতে অনুরোধ জানান।

তিনি আরো বলেন, বর্তমান সরকার উন্নয়নের সরকার। সারা দেশের ন্যায় নিজ নিজ ইউনিয়নে উন্নয়নের গতি সচল রাখতে নৌকা প্রতিকের চেয়ারম্যান নির্বাচিত করার বিকল্প নেই। যদি কেউ ভুল করেন তবে আগামী ৫ বছর কাঙ্খিত উন্নয়ন থেকে বঞ্চিত হবেন। তাই ভুল না করার জন্য তিনি ভোটারদের অনুরোধ জানিয়ে বলেন, ভোট কেন্দ্র প্রবেশ করে আপনার, আমার, দেশের উন্নয়নের মার্কা নৌকায় ভোট দিন।


আপনার মতামত জানান