সোনারগাঁয়ে অবৈধ জুস কারখানায় অভিযান, জরিমানা

প্রকাশিত

বিশেষ প্রতিনিধি:
নকল জুস কারখানায় অভিযান চালিয়ে ২ লাখ টাকা জরিমানা ও জব্দকৃত নকল জুস পুড়িয়ে দিয়েছে র‌্যাব-১১। আজ বৃহস্পতিবার সকালে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়নের ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পশ্চিম পাশে পিরোজপুর এলাকায় অবস্থিত ওয়েল কাম ফুট এন বেভারেজ নামে একটি নকল জুস কারখানায় এ অভিযান পরিচালনা করা হয়।

এ সময় বিষাক্ত কেমিক্যাল দিয়ে নকল জুস তৈরী করা প্লাস্টিক বোতল ভর্তি আনুমানিক প্রায় ১৪ হাজার লিটার জুস জব্দ করে তাৎক্ষনিকভাবেই ভবনের সামনে আগুনে পুড়িয়ে নষ্ট করে দেওয়া হয়। কারখানার মালিক আফজাল হোসেন ওরফে লিলন চৌধুরীকে (২৯) ২ লাখ টাকা জরিমানা করা হয়।

অভিযানে র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরীর নেতৃত্বে উপস্থিত ছিলেন ভোক্তাধিকার সংরক্ষণ অধিদপ্তরের নারায়ণগঞ্জ জেলা সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান।

র‌্যাব-১১ এর উপ-অধিনায়ক মেজর মো. সানরিয়া চৌধুরী গণমাধ্যম কর্মীদেরকে জানান, উপজেলার সাদিপুর ইউনিয়নের কাজীপাড়া গ্রামের এবায়েদ উল্লাহ মিয়ার ছেলে আফজাল হোসেন ওরফে লিলন চৌধুরী উপজেলার পিরোজপুর ইউনিয়নের পিরোজপুর ইনকিলাবের একটি পরিত্যক্ত ভবনে দীর্ঘদিন ধরে অবৈধভাবে ওয়েল কাম ফুট এন বেভারেজ নামে অনুমোদনহীন কারখানায় বিষাক্ত জুস প্রস্তুত করে দেশের বিভিন্ন প্রান্তে সরবরাহ করে যাচ্ছে। যা জনস্বাস্থ্যের জন্য মারাত্মক ক্ষতিকর।

আপনার মতামত জানান