সোনারগাঁয়ে শিশু হুমায়রা হত্যার ঘটনায় মামলা

প্রকাশিত




নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মৃধাকান্দি গ্রামের শিশু হুমায়রা (৮)কে হত্যার ঘটনায় থানায় মামলা হয়েছে। হত্যাকান্ডের ঘটনায় গতকাল শুক্রবার নিহতের মা সেতেরা বেগম বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ করে ৫/৬ জনকে অজ্ঞাত আসামী করে হত্যা মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মাহফুজুর রহমান জানান, শিশু হত্যাকান্ডের ঘটনায় থানায় মামলা নেওয়া হয়েছে। পুলিশ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে গ্রেপ্তারকৃত ওই শিশুর ভাবি বৈশাখী আক্তার ও বৈশাখীর মা মনোয়ারা বেগমকে মামলা দায়েরের পর আদালতে পাঠিয়েছে। ময়না তদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

প্রসঙ্গত: উপজেলার পিরোজপুর ইউনিয়নের মৃধাকান্দি গ্রামের দুলাল মিয়ার মেয়ে ও নাগেরগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণীর ছাত্রী হুমায়রা গত মঙ্গলবার সকাল ১১ টা থেকে নিখোঁজ ছিল। বিভিন্ন স্থানে খোঁজ করে তার কোন সন্ধান না পেয়ে তার বাবা ওইদিন সন্ধ্যায় সোনারগাঁ থানায় সাধারণ ডায়রী করেন। পরে বৃহস্পতিবার সকালে উপজেলার পিরোজপুর ইউনিয়নের নয়াগাঁও এলাকায় একটি কাঠ বাগানে মাটি চাপা দেওয়া অবস্থা নিখোঁজ একটি শিশু লাশ দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশকে খবর দেয়৷ পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হুমায়রার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠায়।

আপনার মতামত জানান