বিদায় অনুষ্ঠানে হত্যার শিকার এসএসসি পরীক্ষার্থী

প্রকাশিত

চুয়াডাঙ্গা পৌর এলাকার গুলশান পাড়ায় আল হেলাল ইসলামী একাডেমি স্কুল প্রাঙ্গণে তন্ময় হাসান তপু নামে এক এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

রোববার (০৭ নভেম্বর) দুপুরে ওই স্কুলে বিদায় অনুষ্ঠান চলাকালে এ হামলার ঘটনা ঘটে।


নিহত তন্ময় হাসান তপু (১৭) চুয়াডাঙ্গা পৌর এলাকার নূরনগর কলোনিপাড়ার আব্দুল মজিদের ছেলে।

স্থানীয় ও সহপাঠীরা জানায়, রোববার সকাল থেকে আল হেলাল ইসলামী একাডেমি স্কুলে এসএসসি পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান চলছিল। সেই অনুষ্ঠানে অংশ নেয় ওই স্কুলের ছাত্র তন্ময় হাসান তপু। এসময় কে বা কারা তপুকে স্কুলের এক কোনায় ডেকে নিয়ে উপর্যুপরি কুপিয়ে জখম করে। পরে তার বন্ধুরা টের পেয়ে সেখান থেকে তাকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে নিয়ে যায়।

সদর হাসপাতালের জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসক ডা. শাকিল আর সালান জানান, তপুর শরীরের বিভিন্ন স্থানে ধারারো অস্ত্রের কোপের চিহ্ন রয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণের কারণে হাসপাতালে আনার আগেই তার মৃত্যু হয়।

স্থানীয় একাধিক সূত্র জানিয়েছে, তপুর সঙ্গে তারই আরেক সহপাঠীর নারী ঘটিত বিষয় নিয়ে পূর্ব বিরোধ ছিল। সে ঘটনার জেরে এমন ঘটনা ঘটে থাকতে পারে।

চুয়াডাঙ্গা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানান, মরদেহের সুরতহাল প্রতিবেদন তৈরি করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িত বেশ কয়েকজনের নাম পাওয়া গেছে। তাদের আটক করতে পুলিশি অভিযান চলছে।

আপনার মতামত জানান