বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙ্গার প্রতিবাদে উপজেলা প্রশাসনের মানববন্ধন

প্রকাশিত


‘জাতির পিতার সম্মান রাখবো মোরা অম্লান’ স্লোগান নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে গতকাল শনিবার সকাল দশটা থেকে বেলা বারো পর্যন্ত মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাংচুর ও অবমাননার প্রতিবাদে ইউএনও আতিকুল ইসলামের সভাপতিত্বে সোনারগাঁ উপজেলা পর্যায়ের সরকারি কর্মকর্তা-কর্মচারীরা মানববন্ধন কর্মসূচি পালন করেছেন।

মানববন্ধনে রাখেন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. পলাশ কুমার সাহা, সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহামুদা আক্তার, প্রাণি সম্পদ কর্মকর্তা ডা. ইউসুফ হাবিব, কৃষি কর্মকর্তা মনিরা আক্তার, মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার, যুব উন্নয়ন কর্মকর্তা ইয়াছিনুল হাবিব প্রমূখ।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম বলেন, ১৯৭১ সালে রাজারবাগ থেকে বাংলাদেশ পুলিশ জাতির পিতার ডাকে যেভাবে স্বাধীনতা যুদ্ধে জীবনবাজি রেখে স্বাধীনতা অর্জনে অগ্রনী ভুমিকা রেখেছে আজ জাতির জনকের সম্মান অক্ষুন্ন রাখতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম বলেন, শেখ মুজিবুর রহমান একটি অনুখুতির নাম। সত্য ও ন্যায়ের পক্ষে প্রতিবাদী এক চেতনার নাম। তিনি কোনও দলের সম্পদ নয়। তিনি দেশের সম্পদ। সাম্প্রদায়িক অপশক্তি ও মৌলবাদিদের উদ্দেশ্যে বলেন, ধর্ম-বর্ণ নির্বিশেষে যেখান থেকেই আসুন না কেন-জাতির পিতার প্রতি অসম্মান হলে এই দেশের সাধারন মানুষ এবং গণকর্মচারী সহ্য করবে না। এর বিরুদ্ধে কঠিন প্রতিরোধ গড়ে তোলা হবে।

আপনার মতামত জানান