বঙ্গবন্ধুর খুনিকে সোনারগাঁয়ে দাফন করায় গাজী মুজিবুরের ক্ষোভ

প্রকাশিত


বঙ্গবন্ধুর আত্মস্বীকৃতিকারী খুনি বরখাস্ত ক্যাপ্টেন মাজেদকে সোনারগাঁয়ে দাফন করায় ক্ষোভ প্রকাশ করেছেন সোনারগাঁ উপজেলা যুবলীগের সাবেক সভাপতি, বঙ্গবন্ধুর আদর্শের পরিচ্ছন্ন রাজনীতিবিদ গাজী মুজিবুর রহমান।গতকাল গভীর রাতে সকলের চোখ ফাকি দিয়ে উপজেলার শম্ভুপুর ইউনিয়নের হোসেনপুর গ্রামে তার শশুরবাড়ির পারিবারিক কবরস্থানে আইনশৃঙ্খরা বাহিনীর পাহারায় লাশ দাফন করা হয়।

গাজী মুজিবুর রহমান জাতির জনক বঙ্গবন্ধুর শেখ মুজিবুর রহমানের খুনি মাজেদ বাঙালী জাতির কলঙ্ক। সে বঙ্গবন্ধুকে স্ব-পরিবারে হত্যা করেেএ জাতিকে চিরতরে ধ্বংস করার ষড়যন্ত্রে মেতেছিল। এ খুনি হায়েনাদের হিংস্রতা ও নির্মমতা থেকে শিশু রাসেলের করুন আতর্নাদেও সীমারের মনে সামান্য মমতার উদয় হয়নি। সে জাতীয় চার নেতার জেল হত্যার সাথেও জড়িত।

সেই কুখ্যাত কলঙ্কিত খুনিকে সোনারগাঁয়ে দাফন করা হয়েছে এটা সোনারগাঁ বাসীর জন্য লজ্জার ও কলঙ্কের। এ পবিত্র ভুমিতে মাজেদের মত খুনিকে দাফন করে সোনারগাঁকে কলঙ্কিত করেছে। এ কলঙ্কের ভার সারা জীবন বহন করতে পারবো না তাই মাননীয় প্রধানমন্ত্রী মানবতার মায়ের কাছে সোনারগাঁবাসীর পক্ষে সবিনয় অনুরোধ করবো এ হায়েনার লাশ সোনারগাঁয়ে না রেখে রোহিঙ্গাদের জন্য যে কবরস্থান করা হয়েছে সেখানে স্থানান্তর করুন।

আপনার মতামত জানান