সরকারি চাল আত্মসাৎ করার অভিযোগে ইউপি মেম্বার বরখাস্ত

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে চাল চুরির অভিযোগে পিরোজপুর ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের সদস্য কবির হোসেনকে সাময়িক বরখাস্ত করেছে স্থানীয় সরকার বিভাগ। মন্ত্রণালয়ের উপসচিব স্বাক্ষরিত বরখাস্তের একটি চিঠি আজ সন্ধ্যায় উপজেলা নির্বাহী কর্মকর্তার দপ্তরে এসে পৌঁছেছে।

প্রজ্ঞাপনে জানানো হয় নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার পিরোজপুর ইউনিয়ন পরিষদের ৮ নং ওয়ার্ডের সদস্য কবির হোসেন করোনা ভাইরাসের কারণে সৃষ্ট সংকট মােকাবেলায় সরকার কর্তৃক প্রদত্ত ত্রাণ বিতরণ না করে আত্মসাৎ এবং গুজব ছড়ানাের মাধ্যমে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন করার অভিযােগে উপজেলা নির্বাহী অফিসার এর প্রস্তাব মােতাবেক স্থানীয় সরকার বিভাগের ১২ এপ্রিল , ২০২০ তারিখের ৩৬৬ নং স্মারকের প্রজ্ঞাপনে জনস্বার্থে তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে এবং আগামী ১০ দিনের মধ্যে তার বিরুদ্ধে আনীত অভিযোগে মিথ্যা মর্মে প্রমানপত্র দাখিল করতে না পারেন তাহলে তাকে স্থায়ী ভাবে বহিস্কার করা হবে।

সরকারি ত্রাণ আত্মসাৎ করার সঙ্গে জড়িত কাউকে ছাড় দেওয়া হবে না বলে সাফ জানিয়ে দিয়েছেন ইউএনও সাইদুল ইসলাম। এ ছাড়াও সরকারি ত্রাণ ব্যক্তিগত বলে চালালে শাস্তির আওতায় আনা হবে বলে জানান তিনি।

আপনার মতামত জানান