দিনাজপুরে শুভসংঘের কম্বল বিতরণ

প্রকাশিত

দিনাজপুরে অসহায়, দুস্থ ও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ করেছে শুভসংঘ। বসুন্ধরা গ্রুপের সহায়তায় ও কালের কণ্ঠ শুভসংঘের দিনাজপুর সদর শাখার আয়োজনে মঙ্গলবার (১৭ জানুয়ারি) সকালে শহরের খোদমাধবপুর এলাকায় কম্বল বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়। শীতার্তদের মাঝে দেড় শ কম্বল বিতরণ করা হয়েছে। 

এ সময় কালের কণ্ঠ শুভসংঘের কেন্দ্রীয় কমিটির পরিচালক জাকারিয়া জামান, কর্ম ও পরিকল্পনা সম্পাদক মো. আবীর খান, কালের কণ্ঠের জেলা প্রতিনিধি এমদাদুল হক মিলন, শুভসংঘের জেলা সভাপতি রাসেল ইসলাম, সাধারণ সম্পাদক হুমায়ুন পারভেজ, যুগ্ম সাধারণ সম্পাদক শওকত আকবর, সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম রফিক, দপ্তর সম্পাদক ইয়াছির আরাফাত রাফি, ইভেন্ট সম্পাদক আপন মাহমুদ, সদর শাখার সভাপতি রাকিব হাসান, সাধারণ সম্পাদক আসতারুল আলম, ইভেন্ট সম্পাদক মেহেদী হাসান প্রমুখ উপস্থিত ছিলেন। 

বয়স আশি পেরিয়েছে বিধবা মোমিরনের। কম্বল পেয়ে তিনি বলেন, আমি বিধবা মানুষ, কোনোমতে খেয়ে-পরে বেঁচে থাকি। মোটা কাপড় কিনব কিভাবে, শীতের ঠাণ্ডা সহ্য করতে হয়। আজকে তো কম্বল দিল। এখন শীতের মধ্যে কম্বল গায়ে দিলে শীত কম লাগবে, গরম ধরবে গায়ে। যারা কম্বল দিল আল্লাহ তাদের ভালো করুক।

একই এলাকার তছলিমা বেগম বলেন, এ রকম শীত আগে দেখিনি। বয়স বাড়তেছে, শীত সহ্য করতে পারি না আগের মতো। বয়স্ক মানুষ, কাজকাম করে খাইতে পারি না ঠিকমতো। কম্বল কিনা তো দূরের কথা, খাইতে পারি না ঠিকমতো। আজকে কম্বল দিল। শীতে কম্বল গায়ে দিয়ে একটু ভালোমতো ঘুমাতে পারব।

আপনার মতামত জানান