১২৭ জন ইমাম ও মুয়াজ্জিনকে ইঞ্জি. মাসুমের উপহার

প্রকাশিত

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জি. মাসুদুর রহমান মাসুম পিরোজপুর ইউনিয়নের ১২৭ জন ইমাম ও মুয়াজ্জিনের পাশে দাঁড়ালেন। সোমবার সকালে মেঘনাঘাট এলাকায় মাওলানা কামাল হুসাইনের নিকট উপহার সামগ্রী হস্তান্তর করেন।

জানা যায়, ইতিমধ্যে তিনি কর্মহীন শ্রমজীবী, অসহায় মানুষের পাশাপাশি সাংবাদিক, পুলিশ, প্রশাসন ও স্বেচ্ছাসেবীদের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করে সবাইকে ব্যক্তিগত স্বাস্থ্য সুরক্ষা সরঞ্জাম (পিপিই) উপহার দিয়েছেন। পত্রিকা হকারদের পিপই সহ দিয়েছেন খাদ্য সহযোগিতা। বেদে, হিজড়াদের নগদ অর্থসহ খাদ্য সহায়তা দিয়ে যাচ্ছেন।

সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন আওয়ামী লীগ, ছাত্রলীগ, যুবলীগ সহ অন্যান্য সংগঠনের নেতাকর্মীদের দিকে। বঙ্গবন্ধুর আদর্শে রাজনীতি করেন অথচ তাদের ঘরে খাবার নেই এটা মেনে নিতে রাজি নন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জি. মাসুদুর রহমান মাসুম।

করোনায় বন্ধ হয়ে যাওয়া ইমাম, মুয়াজ্জিনের পাশে দাঁড়িয়েছেন তিনি। ভাটিবন্দর মাদ্রাসার শিক্ষক মাওলানা মো. কামাল হোসেন প্রত্যেক ইমাম ও মুয়াজ্জিনের কাছে এ উপহার সামগ্রী পৌছে দিবেন।


এ ব্যাপারে আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইঞ্জি. মাসুদুর রহমান মাসুম বলেন, যে ইমাম ও মুয়াজ্জিনরা আমাদের ও ভবিষৎ প্রজন্মকে ইসলামী শিক্ষা দিচ্ছেন, নবী ও রাসুলের আকিদায় চলার পথ দেখাচ্ছেন তাদের পাশে দাঁড়ানো একান্ত কর্তব্য বলে মনে করি।

মুসলমানদের সন্তানদের নৈতিক মূল্যবোধসম্পন্ন করে গড়ে তোলার ক্ষেত্রে থাকে ইমামের মমতার হাত। কিন্তু অত্যন্ত দুঃখের বিষয়, মুসলিমপ্রধান বাংলাদেশে ইমামদের সামাজিক সম্মান-মর্যাদা থাকলেও অর্থনৈতিক ক্ষেত্রে তাঁরা চরম অবহেলায়।

আমি যতদিন বেঁচে থাকব ইনশাল্লাহ্ সকলের পাশে থাকব। রিজিকের মালিক আল্লাহ, এতগুলো মানুষের রিজিকের উছিলা হিসেবে আল্লাহ্ আমাকে কবুল করেছেন এ জন্য আল্লাহ্’র দরবারে লাখোকোটি শুকরিয়া

এসময় উপস্থিত সোনারগাঁ উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু সাইদ, সোনারগাঁ উপজেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু প্রমূখ।

আপনার মতামত জানান