হোমনায় শাহ আজম বিটুর উদ্যোগে ত্রাণ বিতরণ

প্রকাশিত

সৈয়দ আনোয়ার,হোমনা,কুমিল্লা >>
করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধের লক্ষ্যে সারাদেশের মতো কুমিল্লার হোমনায় লকডাউন চলায় দরিদ্র জনগোষ্ঠীর মাঝে কানাডা প্রবাসী শাহ আজম বিটু ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন।আজ সোমবার বিকেলে তিনি শ্রীমদ্দি সেলিমা আহমাদ মেরী সমর্থক গোষ্ঠীর পক্ষে ৩শ পরিবাররের মাঝে ত্রাণ বিতরণ করেছেন।

স্থানীয়রা জানান, হোমনা উপজেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক বিটু দুর্যোগকালিন মুহূর্তে শ্রমজীবী মানুষেরা কাজে যেতে না পারায় কানাডা থেকেই হোমনা পৌরসভার তিনটি ওয়ার্ডের দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল তেল, সাবান বিতরণ করেছেন। স্থানীয় সংসদ সদস্যের নামে তিনি গড়ে তুলেছেন শ্রীমদ্দি সেলিমা আহমাদ মেরী সমর্থক গোষ্ঠী।

জানা যায়, পৌরসভার তিনটি ওয়ার্ডের সাধারণ দরিদ্র জনগোষ্টীর তিন শ’ পঞ্চাশটি পরিবারের মাঝে শাহ আজম বিটুর অর্থায়নে নিত্য প্রয়োজনীয় চাল, ডাল, তেল, লবণ, আলু, সাবান ও দুটি করে মাস্ক বিতরণ করা হয়েছে।

শ্রীমদ্দি সেলিমা আহমাদ মেরী সমর্থক গোষ্ঠীর পক্ষ থেকে উপস্থিত থেকে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী বিতরণ করেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. মহসীন সরকার, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. শাহিনুজ্জামান খোকন, যুগ্ম সম্পাদক মো. গাজী ইলিয়াস, কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগ সহ-সভাপতি মো. রফিকুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি মো. ফয়সাল সরকার, কলেজ শাখা ছাত্রলীগ সভাপতি শুভ ও সাধারন সম্পাদক কামরুল ইসলাম, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. কামাল, ৮ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল কাদির, আওয়ামী লীগ সদস্য কাশেম সরকার, জেলা শ্রমিকলীগের সাংগঠনিক সম্পাদক আকবর হুসেন সরকার, যুবলীগ নেতা আরাফাত হোসেন সরকার, মো. সামছু, উপজেলা মৎস্যজীবী লীগ সভাপতি মো. মোস্তফা, যুবলীগ নেতা মাহফুজ, দুলাল, তাজসহ আওয়ামী লীগ ও এর সহযোগী অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

আপনার মতামত জানান