কর্মহীন মানুষের ঘরে ইউএনও তাপ্তি চাকমা

প্রকাশিত

সৈয়দ আনোয়ার,হোমনা (কুমিল্লা) >>
করোনাভাইরাসের প্রভাবে কর্মহীন হওয়া অসহায় দরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে খাদ্যসামগ্রী পৌঁছে দিয়েছেন কুমিল্লার হোমনা উপজেলার নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমা । রাতে উপজেলার বিভিন্ন গ্রামের হতদরিদ্রদের বাড়ি বাড়ি গিয়ে তিনি সরকারি সহায়তা পৌঁছে দেন।দিনের বেলায় করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে মাস্ক,,হ্যান্ড সেনিটাইজার, সাবান, ওষুধ বিতরণসহ, জনসমাগম রোধ এবং পণ্যমূল্য স্থিতিশীল রাখতে সার্বক্ষণিক মনিটরিং করছেন তিনি।

সূত্র জানায়, দরিদ্র মানুষের জন্য সরকারি সহায়তা হিসেবে রয়েছে ১০ কেজি চাল, ২ কেজি আটা, ১ লিটার তেল, ১ কেজি চিড়া, ১ কেজি লবন ও ১ কেজি ডাল। এসব সামগ্রী বস্তায় প্যাকিং করে রাতে কর্মহীন দরিদ্রদের ঘরে ঘরে পৌঁছে দেন ইউএনও। এ সময় বাড়িতে থাকা ব্যক্তিরা অবাক হয়ে যান উপজেলা নির্বাহী কর্মকর্তাকে দেখে। দরিদ্র পরিবারের মাঝে তিনি খাদ্যসামগ্রী নিজ হাতে বিতরন করেন। তাঁর আন্তরিকতায় সব শ্রেণি পেশার মানুষের নিকট অত্যন্ত প্রিয় মানুষ হয়ে উঠেছেন।

উপজেলা নির্বাহী কর্মকর্তা তাপ্তি চাকমাবলেন, ’প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক আমি কর্মহীন দরিদ্র ব্যক্তিদের ঘরে ঘরে গিয়ে খাবারের প্যাকেট পৌঁছে দিয়েছি। যাতে করে কাউকে ঘর থেকে বের হতে না হয়।’

আপনার মতামত জানান