হাজার হাজার নেতাকর্মী নিয়ে ইঞ্জি. মাসুম নাঃগঞ্জের জনসভায়

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
নারায়ণগঞ্জের জনসভা সফল করতে সোনারগাঁ উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জি. মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী নিয়ে মিশনপাড়া জনসভার উপস্থিত হয়েছেন।

‘রুখে দাড়াও স্বাধীনতা ও দেশ বিরোধী সকল অপশক্তির বিরুদ্ধে’ এই শ্লোগানকে কেন্দ্র করে নারায়ণগঞ্জ জেলা শহরের মিশনপাড়ায় নবাব সলিমউল্লাহ রোডে নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি একেএম শামীম ওসমানের সমাবেশে সোনারগাঁয়ের হাজার হাজার নেতাকর্মীর উপস্থিতি লক্ষ্য করা গেছে। জেলা ও মহানগর আওয়ামী লীগের শামীম ওসমানের অনুসারীরা জনসভাকে জনসমুদ্রে পরিনত হয়েছে।

সমাবেশে উপস্থিত হয়েছেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা, সহ সভাপতি চন্দন শীল, এড. ওয়াজেদ আলী খোকন, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, ফতুল্লা থানা আওয়ামী লীগেরর সাধারণ সম্পাদর এম শওকত আলী, সোনারগাঁ থানা আওয়ামী লীগের আহ্বায়ক শামসুল ইসলাম ভূইয়া, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি প্রফেসর শিরিন বেগম, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি এহসানুল হাসান নিপু, জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক মোহসিন মিয়া, মহানগর মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইসরাত জাহান স্মৃতি, ফতুল্লা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিছির আলী প্রমুখ৷

সভাকে কেন্দ্র করে পুরো শহরে কড়া নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। শহরের কেন্দ্রস্থল চাষাঢ়া ও আশপাশের এলাকায় মোতায়েন করা হয়েছে প্রায় দুই শতাধিক পুলিশ ও গোয়েন্দা পুলিশ সদস্য। পাশাপাশি প্রস্তুত রাখা হয়েছে জলকামান ও এপিসি কার। সমাবেশ শেষ হওয়া পর্যন্ত চারপাশে এই কঠোর নিরাপত্তা ব্যবস্থা থাকবে বলে জানা গেছে। শহরের মেট্রো হল, কালিরবাজার ব্যাংকের মোড়, গলাচিপার মোড়, চাষাঢ়া, ২নং রেল গেইট, ১নং রেল গেইটসহ গুরুত্বপূর্ণ পয়েন্টে পুলিশ মোতায়েন করা হয়েছে। শহরের বহুতল ভবনগুলোর ছাদ থেকেও বিশেষ নজরদারিতে রয়েছে পুলিশ।

আপনার মতামত জানান