নারায়ণগঞ্জ জেলা সমিতির “তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক” সোনারগাঁয়ের মনির

প্রকাশিত

নারায়ণগঞ্জ জেলা সমিতির “তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক” নির্বাচিত হয়েছেন সোনারগাঁয়ের মনিরুজ্জামান মনির। তিনি নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ সাংবাদিক হিসেবে সম্মানিত প্রথম আলো পত্রিকার সোনারগাঁ প্রাতনিধি।সোনারগাঁ থানা প্রেস ক্লাবের উপদেষ্টা মনিরুজ্জামান সনমান্দি হাসান খান উচ্চ বিদ্যালয়ের সভাপতি, ঐতিহ্য সোনারগাঁ জি আর স্কুল এন্ড কলেজের দাতা সদস্য মেসজিদ কমিটির সভাপতি সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সামাজিক সংগঠনের সাথে সেবামূলক কাজ করছেন। তাকে “তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক সম্পাদক” নির্বাচিত করায় তিনি নারায়ণগঞ্জ জেলা সমিতির নেত্রীবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

শনিবার (৭ আগস্ট) দুপুরে জাতীয় প্রেসক্লাবে নারায়ণগঞ্জ জেলা সমিতির ২বছর মেয়াদের কার্যনির্বাহী কমিটি গঠন উপলক্ষে আয়োজিত এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী (বীর প্রতীক)-কে সভাপতি ও কে এম আবু হানিফ হৃদয়কে সাধারণ সম্পাদক করে নারায়ণগঞ্জ জেলা সমিতির পূর্ণাঙ্গ কমিটির অনুমোদন দেওয়া হয়।

এছাড়াও ৭১ সদস্য বিশিষ্ট কমিটির ১ নম্বর সদস্য নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী, প্রধান উপদেষ্টা সাংসদ সেলিম ওসমান, নারায়ণগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান আনোয়ার হোসেন, সাবেক সেনাপ্রধান শফিউল্লাহ, সাবেক সাংসদ এস.এম আকরাম, এডভোকেট তৈমুর আলম খন্দকার, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক মীর আবদুর আলিম, সোনারগাঁয়ের দুই ব্যবসায়ী বজলুর রহমান ও এস.এম জাহাঙ্গীর হোসেন, যুগ্ম সম্পাদক সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমান, অর্থ সম্পাদক বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এম.এ রশিদ, শিক্ষা সম্পাদক ঢাকা বিশ্ববিদ্যালয়ের ডীন ড. আবদুল আজিজ, আইন সম্পাদক নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি মাহবুবুর রহমান মাসুম।

আপনার মতামত জানান