সোনারগাঁয়ে পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণ চেষ্টা

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সোনাখালী এলাকায় পঞ্চম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণচেষ্টার অভিযোগ উঠেছে একই স্কুলের দপ্তরী মনির হোসেনের বিরুদ্ধে।

অভিযুক্ত মনির হোসেন উপজেলার সোনাখালী গ্রামের সিরাজ উদ্দিনের ছেলে। বর্তমানে সে পলাতক রয়েছে।

এ ঘটনায় শনিবার (৭ সেপ্টেম্বর) ভুক্তভোগী ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।  পুলিশ ও ভুক্তভোগী ছাত্রীর পরিবার জানায়, উপজেলার সোনাখালী এলাকার একটি প্রাথমিক বিদ্যালয়ের দপ্তরী মনির হোসেন দীর্ঘদিন ধরে স্কুলের কক্ষে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের চেষ্টা চালিয়ে আসছে। শনিবার বিষয়টি ওই ছাত্রী ও তার সহপাঠীরা শিক্ষকদের জানায়। পরে ওই ছাত্রীর পরিবার ও স্থানীয়দের মধ্যে ঘটনাটি জানাজানি হলে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শনে আসে পুলিশ।

এ ব্যপারে এলাকাবাসী ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন । এলাকাবাসী জানায়  মেয়েটিকে ভয় দেখিয়ে ধর্ষণ করেছে দপ্তরী মনির । স্কুলের ভারপ্রপাপ্ত প্রধান শিক্ষক বিষয়টি জেনেও ধামাচাপা দেয়ার চেষ্টা চালায় । রহস্যজনক ভাবে থানায় ধর্ষণ চেষ্টা মামলা দেয়া হয়েছে । এলাকাবাসীর দাবী মেয়েটির পরিবার ভয়ভীতির মধ্যে রয়েছে ।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান,ধর্ষণচেষ্টার ঘটনায় ওই ছাত্রীর মা বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেছেন। এ ঘটনায় অভিযুক্ত মনির হোসেনকে গ্রেফতারের জন্য বিশেষ অভিযান চলছে।

আপনার মতামত জানান