সৎ মানুষগুলো বাংলাদেশে সংখ্যালগু – ব্যারিস্টার সুমন

প্রকাশিত

অনেকে বলেন বাংলাদেশে মাইনোরিটি হচ্ছে হিন্দু সম্প্রদায়ের লোক। আবার অনেকে বলেন বাংলাদেশে মাইনোরিটি হচ্ছে হিন্দু সম্প্রদায়ের লোকেরা। কিন্তু আমি বলি এরা কেউ মিইনোরিটি সম্প্রদায় নয়। মাইনোরিটি হচ্ছে সত্যতা। সত্য বলার লোক বাংলাদেশে অনেক কম। বাংলাদেশে সংখ্যালগু হচ্ছে সৎ মানুষগুলো। এসব কথা ফেসবুক লাইভে এসে জানিয়েছেন ব্যারিষ্টার সৈয়দ সায়েদুল হক সুমন।

মা, স্ত্রী ও দুই সন্তানের নিরাপত্তার জন্য যুক্তরাষ্ট্রে রেখে দেশে ফিরে আসবেন বলে ফেসবুক লাইভে এসে তিনি বলেন, প্রথমে আমি সিদ্ধান্ত নিয়েছি আমার বউ-বাচ্চা আমেরিকায় রেখে যাচ্ছি। আমার সম্ভাবনা আমি যদি বেঁচে না থাকি তাহলে আমি চাই না আমার পরবর্তী প্রজন্ম ওইভাবে সাফার করুক। তারা যেন আমাকে দোষারোপন করতে না পারে।

যুক্তরাষ্ট্রে অবস্থানরত প্রবাসী বাঙালীদের উদ্যেশে ব্যারিষ্টার সুমন বলেন, আমার বাচ্চা, আমার মা ও আমার বউকে আমেরিকায় রেখে যাচ্ছি। আমি যদি কখনো ফিরে আসতে না পারি , বেঁচে থাকতে না পারি তাহলে আপনারা ওদের খেয়াল রাখবেন।

বৃহস্পতিবার নতুন বছর উদযাপন উপলক্ষে প্রবাসীদের আয়োজনে একটি অনুষ্ঠানে এ তথ্য জানান ব্যারিষ্টার সুমন। পরে অনুষ্টানে দেয়া বক্তব্যটি তিনি নিজ ফেসবুকে শেয়ার করেন তিনি।

আপনার মতামত জানান