স্কুল ছাত্রী মার্জিয়া ৩ দিন ধরে নিখোঁজ

প্রকাশিত

সোনারগাঁ মোগরাপাড় ইউনিয়নের মোগরাপাড়া এইচ.জি.জি.এস স্মৃতি বিদ্যায়তনের ৮ম শ্রেণির ছাত্রী মার্জিয়া রহমান (১৩) কে খুঁজে পাওয়া যাচ্ছে না। গত শনিবার (২০.০৭.২০১৯) সকাল ৭ টায় বাসা থেকে স্কুলের উদ্দেশ্যে বের হয়ে এখনও পর্যন্ত বাসায় ফেরেনি।  এ ঘটনায় সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।

নিখোঁজ স্কুলছাত্রী মার্জিয়া বাবা বাবুল হোসেন জানান, গত শনিবার সকালে প্রাইভেট পড়তে যাবে বলে তার ৮ম শ্রেণীতে পড়ুয়া মেয়ে মার্জিয়া সোনারগাঁও পৌরসভার চিলারবাগ গ্রাম থেকে মোগরাপাড়া এইচ জি জি এস স্মৃতি বিদ্যায়তনের উদ্দেশ্যে সকাল ৭টার বাসা থেকে বের হয়ে যায়। দুপুরে বিদ্যালয় ছুটি হওয়ার পর বাড়ি ফিরে না আসায় তার বিদ্যালয়সহ বিভিন্ন জায়গা ও স্বজনদের বাড়িতে খোঁজ নিয়ে তার সন্ধান পাওয়া যায়নি। এ ঘটনায় মার্জিয়ার বাবা শনিবার রাতেই সোনারগাঁ থানায় একটি সাধারণ ডায়েরী করেন। যদি কোন সহৃদয়বান ব্যক্তি তার সন্ধান পান তাহলে দয়া করে তার বাবা বাবুল হোসেনের মোবাইল নম্বরে (০১৮৬৪ ৫০ ২৯ ৯২, ০১৮১৩ ৬৪ ১০ ২৪ ) যোগাযোগ করতে সবিনয় অনুরোধ জানিয়েছেন।

এ ব্যাপারে সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, সাধারন ডায়েরী করার পর থেকে নিখোঁজ ছাত্রীর সন্ধানে থানা পুলিশের একটি বিশেষ টিম কাজ করছে।

আপনার মতামত জানান