সোনারগাঁ উপজেলা প্রেসক্লাবে আবারো নতুন কমিটি

প্রকাশিত



নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা প্রেসক্লাবের একটি কমিটি গঠনের দুদিন পর আরেকটি পাল্টা নতুন কমিটি গঠন করা হয়েছে। আজ (১৬ জুলাই) শনিবার সকালে সোনারগাঁ উপজেলা প্রেসক্লাব কার্যালয়ে সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি, বিবিসি প্রেস ও মেঘলা টিভির চেয়ারম্যান জহিরুল ইসলাম সিরাজের সভাপতিত্ত্বে ও ক্লাবের সাবেক সভাপতি ও উপদেষ্টা আরিফুর রহমানের উপস্থিতিতে এক সাধারণ সভায় ক্লাবের একাংশের সকল সদস্যদের মতামতের ভিত্তিতে দৈনিক বাংলাদেশ প্রতিদিন ও বাংলাভিশন টেলিভিশনের সোনারগাঁ প্রতিনিধি মোঃ আল-আমিনকে সভাপতি, প্রতিদিনের সংবাদ ও যুগের চিন্তা পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি আশরাফুল আলমকে সাধারণ সম্পাদক হিসাবে নাম ঘোষণা করা হয়। এর আগে গত ২ জুলাই সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের পূর্বের কমিটি বিলপ্ত ঘোষণা করে আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে প্রধান উপদেষ্টা লিয়াকত হোসেন খোকা (সংসদ সদস্য, নারায়ণগঞ্জ-৩) উপদেষ্টা হিসাবে রয়েছেন সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও সাপ্তাহিক সোনারগাঁও পরিক্রমার প্রধান সম্পাদক আরিফুর রহমান, সোনারগাঁও উপজেলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি জহিরুল ইসলাম সিরাজ, অগ্রবাণী পত্রিকার প্রতিনিধি জাকির হোসেন ঝন্টু।

কমিটিতে অন্যদের পদে যারা রয়েছেন দৈনিক দেশরূপান্তর পত্রিকার জহিরুল ইসলাম মৃধা (সহ-সভাপতি), দৈনিক নয়া দিগন্তের স্টাফ রিপোর্টার ইকবাল মজুমদার তৌহিদ (যুগ্ম-সাধারণ সম্পাদক), দেশটিভি ও নিউজ বাংলার জেলা প্রতিনিধি বিল্লাল হোসেন (সাংগঠনিক সম্পাদক) , দৈনিক আমাদের নতুন সময়ের সোনারগাঁ প্রতিনিধি শাহজালাল মিয়া (সহ-সাংগঠনিক সম্পাদক), নতুন সময় ট্রিভিউন এর প্রতিনিধি আলমগীর হোসেন প্লাবন (অর্থ সম্পাদক), দৈনিক অপরাধের মাসুদ রানা (প্রচার সম্পাদক), দৈনিক অপরাধ ভোরের সমাচার পত্রিকার স্টাফ রিপোর্টার কাজী সালাউদ্দিন (সাংবাদিক কল্যাণ সম্পাদক), নতুন সময় টেলিভিশনের সোনারগাঁও প্রতিনিধি কাজী নেওয়াজ শরীফ (দফতর সম্পাদক), দৈনিক দিন প্রতিদিন পত্রিকার সাংবাদিক সহিদুল ইসলাম খোকন (প্রচার সম্পাদক)।

নির্বাহী সদস্যরা হলেন, বাংলা চোখের মুক্তার হোসেন, সিএন নিউজ টিভির সাংবাদিক মাসুম বিল্লাহ, দৈনিক রুদ্রবার্তা পত্রিকার জামান ভূইয়া, বাংলাভিশনের ক্যামেরাপার্সন অপু বর্মন, দেশের ডাকের আলী আকবর ও মেঘলা টিভির নাহিদ হোসেন ।

আপনার মতামত জানান