সোনারগাঁয় ৪৭ হাজার ৪ শত ইয়াবাসহ ৪ মাদক কারবারি গ্রেপ্তার

প্রকাশিত



সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:
নারায়ণগঞ্জের সোনারগাঁয় ৪৭ হাজার ৪ শত ইয়াবাসহ ৪ মাদক কারবারিকে গ্রেপ্তার করেছে সোনারগাঁ থানা পুলিশ। গতকাল রাতে অতিরিক্ত পুলিশ সুপার (খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান চালিয়ে মেঘনা টোলপ্লাজা হতে তাদের আটক করা হয়। উদ্ধারকৃত মাদকের মুল্য প্রায় ১ কোটি ৪২ লাখ টাকা।

আটককৃত মাদক ব্যবসায়ী সাঈদ ইসতিয়াক (৩৮) কক্সবাজার জেলার সদর উপজেলার করিম সিকদার গ্রামের মোস্তাক আহম্মেদের ছেলে, দৌলত আজিম সুমন (৪৩) চট্টগ্রাম জেলার পাঁচলাইস থানার হাটহাজারী গ্রামের কামরুল ইসলামের ছেলে, মিম আক্তার (১৯) সিরাজগঞ্জ জেলার গাজীপুর থানার সিরাজগঞ্জ গ্রামের বিল্লাল হোসেনের মেয়ে ও মজিবুল (৩২) কুমিল্লা জেলার লাকসাম থানার কুমারডুগা গ্রামের জয়লাল আবেদীনের ছেলে।
সোনারগাঁ থানার ওসি মাহাবুব আলম জানান, গোপন সংবাদের ভিত্তিতে অতিরিক্ত পুলিশ সুপার ( খ-সার্কেল) শেখ বিল্লাল হোসেনের নেতৃত্বে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মেঘনা টোল প্লাজা এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় একটি সাদা প্রাইভেটকারের গতিবিধি দেখে সন্দেহ হলে গাড়িটি গতিরোধ করে তল্লাসী চালানো হয়। এসময় গাড়ীর যাত্রীদের কাছ থেকে ৪৭ হাজার ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

আপনার মতামত জানান