সোনারগাঁয় খুন হওয়া সাগরের দাফন সম্পন্ন, বাড়িতে শোকের মাতম

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
নারায়ণগঞ্জের সোনারগাঁর আষাঢ়িয়ার চর এলাকায় গত শনিবার রাতে পুলিশ চেকপোস্টের সামনে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে নিহত সাগরের (৩০) মরদেহ ঝিনাইদহের কালীগঞ্জ উপজেলার সুবিদপুর গ্রামে পৌছালে এলাকায় শোকের ছায়া নেমে আসে। মরদেহ ঘিরে পরিবারের সদস্যদের শোকের মাতমে এলাকার বাতাস ভারী হয়ে আসে। আজ সকাল ১০টায় ঈদগাঁ মাঠে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

সোনারগাঁয়ে খুন হওয়া সাগরের পরিবারে মোকের মাতম ছবি- ডেইলি সোনারগাঁ

সোনারগাঁয়ে খুন হওয়া সাগরের পরিবারে মোকের মাতম ছবি- ডেইলি সোনারগাঁ

উল্লেখ্য, গত শনিবার রাতে সোনারগাঁয়ের আষাঢ়িয়ার চর এলাকায় পুলিশ চেকপোস্টের কাছে কাভার্ড ভ্যানের চালক ও হেলপার রাস্তার পাশে ভ্যান দাঁড় করিয়ে ঝোপের আড়ালে প্রকৃতির ডাকে সাড়া দিতে যায়। এ সময় পাঁচ-ছয়জনের একদল ছিনতাইকারী প্রথমে চালক আলী হোসেনের একটি মোবাইল ফোন ও ৫০০ টাকা ছিনিয়ে নেয়। পরে হেলপার সাগরের কাছে থাকা একটি অ্যানড্রয়েড মোবাইল ফোন ছিনিয়ে নিতে চাইলে ছিনতাইকারীদের সঙ্গে ধস্তাধস্তির একপর্যায়ে তাকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি দল সাগরকে মদনপুর বারাকা হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

গতকাল রাতে ময়নাতদন্ত শেষে সাগরের মরদেহ নিয়ে তার বড় ভাই আসাদুল বাড়ির উদ্যেশে রওয়ানা করেন। নিহতের মরদেহ বাড়িতে পৌছালে এলাকায় শোকের ছায়া নেমে আসে। গ্রামবাসী নিরিহ সাগরের হত্যাকারীদের গ্রেফতার ও ফাঁসির দাবী জানান।

এখনও পর্যন্ত পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি বলে জানা গেছে।

আপনার মতামত জানান