সোনারগাঁয়ে পুলিশ চেকপোষ্টের সামনে খুন, মামলা

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে পুলিশ চেকপোস্ট সামনে ছিনতাইকারীর ছুরিকাঘাতে সাগর (৩০) নামে এক কাভার্ড ভ্যান হেলপার খুন হয়েছে। গত শনিবার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ের আষাঢিয়ার চর এলাকায় পুলিশ চেকপোস্ট এর সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় নিহতের বড় ভাই আসাদুল ইসলাম বাদী হয়ে সোনারগাঁ থানায় ৫/৬ জনকে অজ্ঞাতনামা আসামী করে একটি মামলা দায়ের করেন।

জানা যায়, গত শনিবার রাতে প্রাণ আরএফএল গ্রুপের একটি কাভার্ডভ্যান (ঢাকা-মেট্টো-উ-১২-০১১৪) চট্টগ্রাম থেকে নরসিংদীর ঘোড়াশাল কারখানায় যাচ্ছিল। পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সোনারগাঁয়ে আষাঢ়িয়ার চর এলাকায় পুলিশ চেকপোস্টের কাছে কাভার্ডভ্যানের চালক ও হেলপার ভ্যানটি রাস্তার পাশে দাড় করিয়ে প্রকৃতির ডাকে সারা দিতে ঝোপের আড়ালে যায়। এ সময় ৫/৬ জনের একটি ছিনতাইকারী দল প্রথমে চালক আলী হোসেনের গলায় ছুরি ঠেকালে সে বিনা বাক্যে তার কাছে থাকা একটি মোবাইল ফোন ও নগদ ৫০০ টাকা দিয়ে দিলে তাকে অক্ষত অবস্থায় ছেড়ে দেয়। পরে হেলপার সাগরের কাছে থাকা একটি ১০ হাজার টাকা মূল্যের এন্ড্রয়েড মোবাইল ছিনিয়ে নিতে চাইলে সাগর তাদের বাঁধা দেয়। এ সময় ছিনতাইকারী ও সাগরের মধ্যে ধস্তাধস্তির একপযায়ে এলোপাথারী ছুরিকাঘাত করে মোবাইল ফোনটি ছিনিয়ে পালিয়ে যায়। খবর পেয়ে হাইওয়ে পুলিশের একটি দল ঘটনাস্থলে পৌছে আহত সাগরকে মদনপুর বারাকা হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মোজাফর হোসেন জানান, ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌছানোর আগেই ছিনতাইকারী দল পালিয়ে যায়। আহত সাগরকে পুলিশভ্যানে করে চিকিৎসার জন্য হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। পরে ময়নাতদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়।

এলাকাবাসী জানান, মহাসড়কের কাঁচপুর থেকে মেঘনা পর্যন্ত ছিনতাকারীদের দৌড়াত্বে সাধারন মানুষ ও দূরপাল্লার যাত্রীরা জিম্মী হয়ে পড়েছে।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ব্যাপারে সোনারগাঁ থানায় একটি মামলা নেয়া হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে বিশেষ অভিযান চলছে।

আপনার মতামত জানান