সোনারগাঁয়ে সড়ক দূর্ঘটনায় নিহত-১

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মরিচটেক এলাকায় রাস্তা পারাপারের সময় মিনা রানী (৬৫) নামের এক বৃদ্ধা নিহত হয়েছে। এসময় বাসন্তী রানী (৬০) নামের আরো এক বৃদ্ধা মারাত্মকভাবে আহত হন। মঙ্গলবার দুপুরে এ ঘটনা ঘটে। স্থানীয়রা আহতকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। খবর পেয়ে তালতলা পুলিশ ফাঁড়ি ও কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে নিহতের লাশ উদ্ধার করে স্বজনদের কাছে হস্তান্তর করেছেন।
নিহত মিনা রানী জামপুর মরিচটেক গ্রামের মৃত সুনীল চন্দ্র বিশ্বাসের স্ত্রী ও আহত বাসন্তী রানী একই এলাকার জীবন চন্দ্র বিশ্বাসের স্ত্রী।
জামপুর তালতলা পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইকবাল হোসেন জানান, মদনপুর- জয়দেবপুর সড়কের জামপুর ইউনিয়নের মরিচটেক এলাকার বি আর স্পিনিং মিলের সামনে রাস্তা পারাপারের সময় ঢাকা থেকে ছেড়ে আসা ঢাকা মেট্রো-ট- ২২-০১৩৫) পন্যবাহী একটি পিকআপ ভ্যান তাদের চাপা দেয়। ঘটনাস্থলে মিনা রানী মারা যান। এসময় তার সাথে থাকা বাসন্তী রানী মারাত্মক আহত হন। খবর পেয়ে আমরা স্থানীয়দের সহযোগিতায় আহত বাসন্তী রানীকে মারাত্মক আহত অবস্থায় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে কাঁচপুর হাইওয়ে পুলিশের মাধ্যমে কোন অভিযোগ না থাকায় নিহত রিনা রানীর লাশ তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়।

আপনার মতামত জানান