সোনারগাঁয়ে সাংবাদিককে হত্যাচেষ্টা, সন্ত্রাসী হামলা

প্রকাশিত




হত্যা মামলার সংবাদ প্রকাশের জের ধরে এক সাংবাদিকের উপর হামলা করেছে হত্যা মামলার আসামী ও তার বাড়াটে সস্ত্রাসীরা। হামলায় আহত সাংবাদিক আব্দুল আলীমকে মারাত্মক আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। গত বুধবার রাতে কাঁচপুর শিল্পাঞ্চল এলাকায় এ ঘটনা ঘটে। আব্দুল আলীম দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকায় নারায়ণগঞ্জ জেলা প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছেন। এ ঘটনায় থানায় অভিযোগ দায়ের করেছে।

আহত আব্দুল আলীম জানান, বুধবার রাতে রূপগঞ্জ উপজেলা থেকে পেশাগত কাজ শেষে চিটাগাংরোডের বাসায় যাওয়ার পথে ঢাকা-সিলেট মহাসড়কের সোনারগাঁর কাঁচপুর বাসস্ট্যান্ডের পূর্ব পাশে ওভারব্রিজের নিচে পৌছালে পশ্চিম বেহাকৈড় এলাকার জলিলের ছেলে সহিনের নেতৃত্বে সুনিল স্বর্ণকার, নিমাই পালসহ ১০/১২ জনের একটি দল দেশিয় অস্ত্র নিয়ে হত্যার উদ্দেশ্যে আমার ওপর অতর্কিত হামলা করে। এ সময় তাদের ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক জখম অবস্থায় আমার ডাক চিৎকারে স্থানীয় এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

সোনারাগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, এ ঘটনায় একটি অভিযোগ নেওয়া হয়েছে। হামলাকারীদের গ্রেপ্তার করতে অভিযান চলছে।

আপনার মতামত জানান