সোনারগাঁয়ে মাইক্রোবাস- অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

প্রকাশিত



নারায়ণগঞ্জের কাঁচপুরে মাইক্রোবাসের সঙ্গে ব্যাটারিচালিত অটোরিকশার সংঘর্ষে পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো কয়েকজন। আজ রবিবার সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুর ব্রিজের ঢালে এ ঘটনা ঘটে।

আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে নেওয়া হলে অটোরিকশার এক যাত্রী হাসপাতালে মারা যান। পরে আহত ছয়-সাতজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। সেখানে আরো চারজনের মৃত্যু হয়।

নিহতরা হলেন নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকার নুর উদ্দীন, অটোরিকশা চালক হানিফ, যাত্রী মামুন, জামাল মিয়া এবং অজ্ঞাত পরিচয় আরো একজন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর তথ্য নিশ্চিত করে জানান, এ ঘটনায় জরুরি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় জামাল মিয়া বেলা সাড়ে ১২টার দিকে মারা গেছেন। এনিয়ে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ৪ জন মারা গেছে। সকলের মরদেহ মর্গে রাখা হয়েছে।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. নবী হোসেন জানান, কাঁচপুর ব্রিজে উল্টো পথে আসা একটি অটোরিকশাকে একটি মাইক্রোবাস ধাক্কা দেয়। এতে স্থানীয় হাসপাতালে নুর উদ্দিন নামে এক ব্যক্তি ও ঢাকা মেডিকেলে চারজন মারা যান। এই ঘটনায় ৬ থেকে ৭ জন আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। ঘটনার পরপরই মাইক্রোবাস ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। তবে মাইক্রোবাস চালক পালিয়ে গেছে।

আপনার মতামত জানান