প্রধানমন্ত্রীকে জমি উপহার দিতে চান এক সেনা সদস্য

প্রকাশিত

মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি অগাধ শ্রদ্ধা ও ভালবাসা থেকে প্রধানমন্ত্রীকে জমি উপহার দিতে চান চান রুহুল ইসলাম নামের এক সেনা সদস্য। নারায়ণগঞ্জে সোনারগাঁ সুখের টেক গ্রামে বাসিন্দা তিনি। কিন্তু এলাকার প্রভাবশালী ও ভূমিদস্যুদের নজর পড়েছে সে জমিতে। জমি জমার বিরোধকে কেন্দ্র করে দুষ্কৃতিকারীরা তার ছোট ভাই রুহুল জামিলকে অপহরনের পর হত্যা করে বলেও অভিযোগ পরিবারটির। এছাড়া তার বড় ভাই এডভোকেট রুহুল আমিনও জায়গা জমির বিরোধে মানসিক যন্ত্রনায় অতিষ্ঠ হয়ে মারা যান।
রোববার সুখের টেক গ্রামে ২০১৫ সালে খুন হওয়া রুহুল জামিলে আত্নার মাগফিরাত কামনায় দোয়া অনুষ্ঠানে এর বিচার চান রুহুলের পরিবার ও এলাকাবাসি।

অনুষ্ঠানে একাধিক গ্রামবাসী অভিযোগ করেন, সোনারগাঁ থানার কাঁচপুর ইউনিয়নে সুখেরটেক মৌজায় বহু মানুষের কয়েক একর জমি অন্যায় ও জোরপূর্বক ভাবে দখল করে ইডেন হাউজিং নামে একটি প্রতিষ্ঠান। অন্যের জমিতে জোরপূর্বক বালু ভরাট করে কমদামে বিক্রি করতে ভয়ভীতি দেখায়। অন্যথায় নানাভাবে হয়রানি করে। এমনকি সেনা সদস্য ল্যান্স কর্পোরাল রুহুল ইসলাম (পরিচিতি নং ১৪৪১৫৪২) এর পৈত্রিকি ভিটা ২২ শতাংশ জমিও বালু ভরাট করে দখলের অভিযোগ করেন কথিত ইডেন হাউজিংয়ের বিরুদ্ধে।

রোববার প্রকল্প এলাকায় গিয়ে ইডেন হাউজিং এর কাউকে পাওয়া যায়নি।
তবে, সেনা সদস্য রুহুল ইসলাম দাবি করেন, ভূমিদস্যুদের সাথে পরাস্থ হয়ে নয় বরং বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর প্রতি অগাধ ভালোবাসা থেকেই তিনি ২ ২ শতক জমিসহ একটি ঘর প্রধানমন্ত্রী শেখ হাসিনার নামে লিখে দিবেন।

আপনার মতামত জানান