সোনারগাঁয়ে পুলিশের ফাঁদে মলম পাটির ২ সদস্য

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
সোনারগাঁ উপজেলার মোগরাপাড়া চৌরাস্তায় মলমপার্টির দুই সদস্য পুলিশের পুলিশের ফাঁদে পড়ে জেলা হাজতে। ১২ জুন বুধবার সকালে তাদের মোগরাপাড়া চৌরাস্তার এম রহমান প্লাজার সামনে বিশেষ অভিযান চালিয়ে আটক করেছে সোনারগাঁ থানা পুলিশ।

আটককৃতরা হলো আড়াইহাজার উপজেলার মনোহরদী গ্রামের সাইজুদ্দিনের ছেলে ফারুক (৩২) ও নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার হাজীপুর গ্রামেন মানিক মিয়ার ছেলে সামসুর রহমান (২৫)।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ জানান, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সকালে উপজেলার মোগরাপাড়া চৌরাস্তার এম রহমান প্লাজার সামনে থেকে ফারুক ও সামসুর রহমানকে একটি আটোরিক্সাসহ আটক করি। তারা সোনারগাঁ ও আড়াইহাজারসহ বিভিন্ন এলাকায় অটোরিক্সা ভাড়া করে বিভিন্ন স্থানে নিয়ে যায়। রিক্সায় চড়ে তারা রাস্তার পাশের বিভিন্ন চা দোকানে বসে চা ও দামী খাবার খেতে বসে। এ সময় রিক্সার চালককেও খাতির করে চা দোকানে কিংবা ফাস্টপুডের দোকান থেকে ঠান্ড পানীয় কিনে খাওয়ায়। পরে রিক্সায় চড়ে সুয়োগ বুঝে চালকে তাদের কাছে থাকা ঔষধ মেশানো বিস্কুট কলা, পানি খাইয়িয়ে অজ্ঞান করে অথবা চোখে মলম লাগিয়ে চালককে রাস্তায় ফেলে অটোরিক্সা নিয়ে পালিয়ে যায়। প্রয়োজনে চালককে হত্যা করে অটোরিক্সা ছিনিয়ে নেয় বলে পুলিশের জিজ্ঞাসাবাদে তারা স্বীকার করে।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) হেলালউদ্দিন জানান, আটককৃতদের বিরুদ্ধে মামলা দায়ের করে জেলা আদালতে পাঠানো হয়েছে।

আপনার মতামত জানান