সোনারগাঁয়ে পাচঁজনকে কুপিয়ে আহত

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
বাড়ির সীমানা নিয়ে বিরোধের জের ধরে নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে একই পরিবারের পাঁচজনকে পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষের লোকজন। বুধবার সকালে সনমান্দী ইউনিয়নের পাঁচানি গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় আহত আব্দুল লতিফ বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

জানা যায়, উপজেলার সনমান্দী ইউনিয়নের পাচাঁনী গ্রামের আব্দুল লতিফ এর সঙ্গে তার প্রতিবেশী আলা উদ্দিনের দীর্ঘ দিন ধরে বাড়ির সীমানা নিয়ে বিরোধ চলে আসছিলো। বুধবার সকালে দুপক্ষের বাড়ির সীমানা নির্ধারন করার জন্য একজন সার্ভেয়ার আনেন। এসময় উভয় পক্ষের কথা কাটাকাটির একপযায়ে আলাউদ্দিনের নেতৃত্বে নুর মোহাম্মদ, রিপন, শাহ জালাল, শাকিল ও জহিরুল সহ ৭-৮ জনের একদল বাহিনী লতিফ মিয়া ও তার পরিবারের উপর অতর্কিত হামলা চালায়। হামলায় লতিফ ও তার পরিবারের আব্দুস সালাম, নবীন হোসেন, হালিমা আক্তার ও হাফেজা বেগম মারাত্মক আহত হয়। এলাকাবাসীর সহযোগিতায় আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনী ব্যবস্থা গ্রহন করা হবে।

আপনার মতামত জানান