সোনারগাঁয়ে ট্রাক কর্ভাড ভ্যানের মুখোমুখি সংঘর্ষ, নিহত-১

প্রকাশিত

সোনারগাঁয়ে এশিয়ান হাইওয়ের বরৈবাড়ী এলাকায় ভোর ৫ঃ৩০ মিনিটে গরু বাহী ট্রাকের (ঢাকা মেট্টো-ট ১৪-৪৭৯৪) সাথে কভারভ্যানের (ঢাকা মেট্টো-ট ১১-৯২৩১) মুখোমুখি সংঘর্ষে ১জন নিহত ও চারজন আহত হওয়ার খবর পাওয়া গেছে। আহতদের উদ্ধার কওে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।এদের মধ্যে ০৩ জনের অবস্থা আশংকা জনক বলে জানা গেছে। এ সময় রাস্তায় দীর্ঘ যানজট সৃষ্টি হয়।

সোনারগাঁ থানা এসআই আশিক ইমরানের কাছে নিহত ও আহতদেও নাম ঠিকানা জানতে চাইলে তিনি বলেন, সকালে দূঘর্টনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে আসি। এখানে এসে পরিস্থিতি স্বাভাবিক রাখতে কাজ করছি। পরিস্থিতি এখন স্বাভাবিক।

 

প্রত্যক্ষদর্শী ইকবাল প্রধান জানান, গরুভর্তি ট্রাকটি মদনপুর হয়ে জয়দেব পুরের দিতে যাচ্ছিল আর কভার্ড ভ্যানটি মদনপুরের দিকে যাচ্ছিল। আচমকা আওয়াজ পেয়ে দেখি দুটোর সংঘর্ষ হয়েছে। সাথে সাথে ট্রাকের ড্রাইভার নিহত হয়। এবং উভয় গাড়ির আরো ৪ জন আহত হয়।

কাঁচপুর হাউওয়ে থানার উপ-পরিদর্শক সামাদ জানান, ট্রাক ও কভার্ডভ্যানের মুকোমুখি সংর্ঘষে কাভার্ড ভ্যানের চালক মোবারক হোসেন ঘটনাস্থলে মৃত্যু বরণ করেন। নিহত মোবারক কুয়াকাটার মতিউর রহমানের ছেলে। আহতেদের নাম ঠিকানা এখনও জানা যায়নি।

আপনার মতামত জানান