সোনারগাঁয়ে জমি নিয়ে বিরোধ, একই পরিবারের ৫জন আহত

প্রকাশিত

সোনারগাঁ উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মামরকপুর গ্রামে জমি নিয়ে বিরোধের জেরে একই পরিবারের পাঁচজনকে কুপিয়ে ও পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। এ ঘটনায় আহত নেয়ামত আলী বাদি হয়ে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেছেন।

এ ঘটনায় আহত নেয়ামত আলী জানান, উপজেলার বৈদ্যেরবাজার ইউনিয়নের মামরকপুর গ্রামের মৃত অহেদ আলীর ছেলে মোঃ কাশেম আলীদের সাথে জমি নিয়ে বিরোধ চলে আসছে। এর জের ধরে গত ৬ মার্চ দুপুরে কাশেম আলী, আবেদ আলী, মোঃ কাশেম আলীর ছেলে মোঃ খোকন, মোরসালিন, আলামিন, কাশেম আলী স্ত্রী মোসাঃ নাসিমা ও কামালের ছেলে মোঃ নিলয় (২৫) সহ অজ্ঞাতনা ৪/৫জন মিলে নোয়ামত আলীদের জমি হইতে অবৈধভাবে মাটি কেটে নিচ্ছিল। এ সময় বাধা দিলে তারা দলবল নিয়ে হামলা চালিয়ে নেয়ামত আলী, তার ছেলে নুরুল হক, মেয়ে নিলুফা, স্ত্রী আমেনা বেগম ও ভাতিজা আলী আকবরকে পিটিয়ে মারাত্মক আহত করে। পরে এলাকাবাসী আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ ঘটনায় নেয়ামত আলী বাদি হয়ে মোঃ কাশেম আলী (৬৪), আবেদ আলী (৪৫), মোঃ খোকন (৩০), মোরসালিন (২৬), আলামিন (২৪), মোসাঃ নাসিমা (৪০), মোঃ নিলয় (২৫) সহ ৪/৫ অজ্ঞাতনামা ব্যাক্তিকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন। মামলা দায়েরের পর আবেদ আলী নামের এক আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

আপনার মতামত জানান