সোনারগাঁয়ে কৃষকের ধান কেটে দিলেন যুবদল

প্রকাশিত


নারায়ণগঞ্জ জেলা যুবদলের যুগ্ম সাধারণ সম্পাদক ও বারদী ইউনিয়ন যুবদলের সভাপতি সেলিম হোসেন দিপুর নেতৃত্বে যুবদল নেতাকর্মীরা এ কার্যক্রম পরিচালনা করেন। শুক্রবার সকালে রোজা রেখে বারদী ইউনিয়ন ১ নং ওয়ার্ড মছলন্দপুর গ্রামের জামানের ৪০ শতাংশ জমির ধান কেটে বাড়িতে পৌঁছে মাড়াই করে দেন তারা।



যুবদল নেতা সেলিম হোসেন দিপু জানান,কৃষক বাঁচলে দেশ বাঁচবে এই স্লোগানকে সামনে রেখে আমরা অসহায় কৃষকের ধান কেটে বাড়িতে পৌঁছে মাড়াই করে দিচ্ছি। এটা সম্পূর্ন স্বেচ্ছাশ্রমের ভিত্তিতে। আমরা নিজেরা ধান কাটছি প্রয়োজনে নিজস্ব অর্থায়নে কৃষি শ্রমিকও নিচ্ছি।

যুবদল নেতাকর্মীরা জানান, করোনার প্রাদুর্ভাবের কথা চিন্তা করে কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও সোনারগাঁ থানা বিএনপির সাধারণ সম্পাদক আজহারুল ইসলাম মান্নানের নির্দেশে ও জেলা যুবদলের সভাপতি শহীদুল ইসলাম টিটু ও সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকনের অনুপ্রেরণায় ছয় দিন ধরে বারদী ইউনিয়নের অসহায় দারিদ্র কৃষকের ক্ষেতের পাকা ধান কেটে দিচ্ছি।

সেলিম হোসেন দিপু আরো বলেন, দেশের এ দূর্যোগময় সময়ে একজন কৃষক টাকার অভাবে ক্ষেতের পাকা ধান কাটতে পারছে না। আবার অনেক কৃষক শ্রমিক না পেয়ে পাকা ধান কাটতে পারছে না। আর আমাদের দেশের কৃষকরা ঘরে ধান তুলতে না পারলে দেশে দেখা দিবে দুর্ভিক্ষ। তাই আমাদের যুবদলের পক্ষ থেকে যতটুকু সম্ভব কৃষকদের ধান কাটতে সাহায্য করছি। আমাদের যত কষ্ট হোক আমরা এই কার্যক্রম অব্যাহত রাখবো।

আপনার মতামত জানান