সোনারগাঁয়ে কিশোরী অপহরণের বিচার চাওয়ায় হামলা, ভাংচুর, লুটপাট

প্রকাশিত


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বৈদ্যারবাজার ইউনিয়নের সাত ভাইয়াপাড়া গ্রামের স্থানীয় আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেনের ব্যবসা প্রতিষ্টানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালানোর অভিযোগ উঠেছে শিকদার, হামিদুল ও হোসেন মেম্বার বাহিনীর বিরুদ্ধে। এ ঘটনায় রোববার রাতে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় এলাবাসীরা জানান, উপজেলার বৈদ্যারবাজার ইউনিয়নের সাত ভাইয়াপাড়া গ্রামের জামান হোসেনের ছেলে ও পুলিশের সোর্স হিসেবে পরিচিত জাহাঙ্গীর শিকদার গত ৩ মার্চ এক কিশোরীকে বিয়ের প্রলোভন দিয়ে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। এ ঘটনার পর ওই কিশোরীর পিতা আহসান উল্লাহকে তার মেয়েকে উদ্ধার করতে সহযোগিতা করে আসছেন বৈদ্যারবাজার ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসেনের পরিবার। এর জের ধরে রোববার বিকেলে শিকদার, হোসেন মেম্বার বাহিনীর লোকজন জসির, জামান, আলমগীর, হামিদুল, ইফরান, সৌরভ, রাহুল, সেজান, যুবায়ের আহমদ সহ ১০/১২ জনের একদল বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে আওয়ামী লীগ নেতা জাহাঙ্গীর হোসেনের দোকানপাটে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট চালায়। এতে বাধা দেওয়ায় জাহাঙ্গীর হোসেন, তার স্ত্রী ও ভাবীকে পিটিয়ে আহত করেছে। আহতদের উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জাহাঙ্গীর হোসেনের ভাবী বাদি হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

সোনারগাঁ থানার পুলিশ পরিদর্শক তদন্ত খন্দকার তবিদুর রহমান জানান, এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনার মতামত জানান