সিকদারের বিরুদ্ধে কিশোরী অপহরণের অভিযোগ

প্রকাশিত


নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার সাত ভাইয়াপাড়া গ্রামের এক কিশোরীকে তিন দিন ধরে অপহরণের অভিযোগ উঠেছে একই গ্রামের জাহাঙ্গীর হোসেন শিকদারের বিরুদ্ধে। এ ঘটনায় ওই কিশোরীর পিতা বাদী হয়ে সোনারগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

থানায় দায়ের করা লিখিত অভিযোগে বাদী আহসান উল্লাহ উল্লেখ করেছেন, তিনি উপজেলার বৈদ্যের বাজার ইউনিয়নের সাত ভাইয়াপাড়া গ্রামের বাসিন্দা। একই গ্রামের বাসিন্দা জামান মিয়ার ছেলে জাহাঙ্গীর হোসেন ওরফে শিকদার আমার বোনের বাড়ীতে যাতায়াত ছিল। সেই সুবাদে আমার মেয়ের উপর চোখ পরে। পরে গত ৩ মার্চ সন্ধ্যায় শিকদার ও তার লোকজন আমার অপ্রাপ্ত বয়সের মেয়েকে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়। পরে শিকদারের মুঠোফোন ও তার মেয়ের ব্যবহৃত মুঠোফোন বন্ধ পাওয়া যায়। শিকদারের পরিবারের লোকজনও তাদের হুমকি দিয়ে যাচ্ছে।

সাতভাইয়া গ্রামের লোকজন নাম প্রকাশ না করার শর্তে জানান, মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি, অপহরণ সহ এমন কোন অপরাধ নেই যার সাথে শিকদারের সংশ্লিষ্টতা নেই। অপরাধপ্রবণ শিকদারের মূল কাজ হচ্ছে থানায় দালালী করা। বিভিন্ন সময়ে থানার পুলিশ তার হোন্ডার পিছনে বসে বিভিন্নস্থানে ঘুরতে দেখা গেছে। পুলিশের সাথে সখ্যতার কারনে সে এলাকায় ত্রাসের রাম রাজ্য কায়েম করেছে। তার অপরাধমূলক কর্মকাণ্ডে কেউ বাঁধা হয়ে দাঁড়ালে নিজস্ব ক্যাডার বাহিনী দিয়ে ভয়ভীতি, হুমকি সহ মারধরের ঘটনাও ঘটিয়েছে একাধিকবার। কারনে মিথ্যা মামলা দিয়ে অকারনে পুলিশ দিয়ে হয়রানি করতেও পিছ পা হয়নি। পুলিশের ঘনিষ্ঠ এ অপরাধীকে এলাকায় সে (ওসি) পুলিশ সিকদার হিসেবে পরিচিত।

সোনারগাঁ থানার ওসি রফিকুল ইসলাম জানান, এ বিষয়ে থানায় অভিযোগ নেওয়া হয়েছে। অপহৃত কিশোরীকে উদ্ধারের চেষ্টা চলছে।

আপনার মতামত জানান