সোনারগাঁয়ে কাভার্টভ্যান চাপায় চিত্রশিল্পী নিহত

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের এশিয়ান হাইওয়ে সড়কের নয়াপুর কনফিডেন্ট কারখানার সামনের রাস্তায় কাভার্টভ্যান চাপায় মোটরসাইকেল আরোহী জহিরুল ইসলাম শামীম (৪২) নামের এক চিত্রশিল্পী নিহত হয়েছেন। বুধবার ( ২৬ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে। এলাকাবাসী ঘাতক কাভার্টভ্যানটি আটক করলেও চালক ও হেলপার পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশ। এসময় শামীমের সাথে থাকা সবুজের হাত বাম হাত বিচ্ছিন্ন এবং আমিনুল ইসলাম মারাত্মক আহত হয়েছে। আহত সবুজকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, বন্দর উপজেলার লক্ষণখোলা গ্রামের চিত্রশিল্পী শামীম হোসেনসহ তিনজন একটি মোটরসাইকেল যোগে সোনারগাঁয়ের জামপুর মাঝেরচর উচ্চ বিদ্যালয়ের কাজে যাওয়ার পথে নয়াপুর কনফিডেন্স ফ্যাক্টুরির সামনে অপরদিক থেকে আসা একটি কাভার্টভ্যান ঢাকা মেট্রো- ট – ২২-১০-২৭ চিত্রশিল্পীদের বহনকারী মোটরসাইকেলকে ধাক্কা দিলে ছিটকে পড়ে ঘটনাস্থলে শামীম হোসেন নিহত হন। অপর আরোহীর একটি হাত বিচ্ছিন্ন হয়ে আহত হওয়ার পর তাকে ঢাকা পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠায়। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

কাঁচপুর হাইওয়ে থানার ওসি মো. মোজাফফর হোসেন বলেন, ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। কাভার্টভ্যান আটক করা হয়েছে। চালক ও হেলপারকে আটকের চেষ্টা চলছে।

আপনার মতামত জানান