সাংবাদিককে প্রাননাশের হুমকি

প্রকাশিত

মেঘনা উপজেলা প্রেসক্লাবের সভাপতি আব্দুল মালেককে মুঠোফোনে অজ্ঞাত ব্যক্তির প্রাননাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। এ বিষয়ে মেঘনা থানায় সাংবাদিক আব্দুল মালেক বাদী হয়ে ২৩ আগষ্ট একটি সাধারণ ডায়েরি দায়ের করেন যার নাম্বার ৭০৮, তারিখ ২৩/০৮/২০২০ইং।

ডায়েরি সূত্রে জানা যায় ২২ আগষ্ট রাত ১০.৪৪ টায় ০১৫৩৭৬২৬৯৫৯ নাম্বার থেকে অজ্ঞাত ব্যক্তি আবদুল মালেকের ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৯১৮১৭২২৫৯ নাম্বারে কল করে পেশাগত বিষয়ে গাল-মন্দ সহ আপত্তিকর মন্তব্য করে। পরে আবদুল মালেক পরিচয় জানতে চাইলে, পরিচয় না দিয়ে কল কেটে দেয়। এর এক মিনিট পর +৮৮০১৫৩৮০৮২৩৯৭ নাম্বার থেকে আবদুল মালেকের ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৯১৮১৭২২৫৯ ফোন দিয়ে বলে, তাকে মেঘনায় সাংবাদিকতা করতে দেওয়া হবেনা। যদি করে তা হলে খুন ও গুম করে ফেলবে।

এ বিষয়ে মেঘনা থানার অফিসার ইনচার্জ আবদুল মজিদ এর নিকট জানতে চাইলে তিনি দালানকোঠাকে বলেন, একটি জিডি করা হয়েছে তদন্ত স্বাপেক্ষে আমরা ব্যবস্থা নিবো।

এ দিকে মেঘনা উপজেলা প্রেসক্লাবের সভাপতি আবদুল মালেক দালানকোঠাকে বলেন, আমি ও আমার পরিবার এখন জীবন নিয়ে শঙ্কিত। অপরাধীকে জরুরি ভিত্তিতে আইনের আওতায় এনে ব্যবস্থা গ্রহণের জন্য আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি বিশেষভাবে অনুরোধ করছি।

উল্লেখ্য আবদুল মালেক দৈনিক সংবাদ, ইংরেজি দৈনিক দি নিউ নেশন ও দৈনিক রূপসী বাংলা পত্রিকার মেঘনা প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন।

আপনার মতামত জানান