সোনারগাঁয়ে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস-২০১৯ পালিত

প্রকাশিত

ডেইলি সোনারগাঁ >>
“বহু ভাষায় স্বাক্ষরতা, উন্নত জীবনের নিশ্চয়তা” এই প্রতিপাদ্যকে সামনে রেখে নারায়নগঞ্জের সোনারগাঁ উপজেলা প্রশাসনের আয়োজনে আন্তর্জাতিক স্বাক্ষরতা দিবস-২০১৯ অনুষ্ঠিত হয়েছে।
রবিবার সকাল ১১টায় এ উপলক্ষে একটি রেলী উপজেলা পরিষদ চত্বর হতে শুরু করে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ হয়ে উপজেলা মিলনায়তনে এসে শেষ হয়। পরে উপজেলা সহকারি কমিশনার (ভুমি) জনাব মোঃ নাজমুল হুসেইন এর সভাপতিত্বে এবং উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপার ভাইজার জনাব কাজল চন্দ্র পাল এর সঞ্চালনায় উপজেলা সভাকক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন উপজেলা শিক্ষা অফিসার নিখিল চন্দ্র বিশ্বাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম প্রধান, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সাইদুল ইসলাম, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নাজমা আক্তার, উপজেলা রিসোর্স সেন্টার নাসরিন জাহান পপি, উপজেলা ডেভেলপমেন্ট ফ্যাসিলেটটর শাহানারা আক্তার, সোনারগাঁ কাজি ফজলুল হক উইমেন্স কলেজের সহকারি অধ্যাপক এ.এস.এম কামরুজ্জামান, মোগড়াপাড়া সরকারি এইচ.জি.জি এস স্মৃতি বিদ্যায়তন এর সহকারি প্রধান শিক্ষক ওয়ালি উল্লাহ্ ও ভট্টপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেহেনা বিলকিস সহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা ও কর্মচারি এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান হতে আগত শিক্ষক ও শিক্ষার্থীগণ।

আপনার মতামত জানান