সোনারগাঁয় বার্জ বিস্ফোরণ, ছোট ভাইয়ের মৃত্যুর ৩ দিন পর বড় ভাইয়ের মৃত্যু

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে আনন্দ শিপইয়ার্ডে’র বার্জ (ট্যাংক) বিস্ফোরণের ঘটনায় ৩ দিন পর ঘটনাস্থলে নিহত সাব্বিরের বড় ভাই রবিন (২২) চিকিৎসাধীন অবস্তায় আজ সোমবার সকালে মৃত্যুবরণ করছেন। বার্জ বিস্কাফোরনে মারাত্মক আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জীবনযুদ্ধে পরাজিত হয়ে মৃত্যুর ঢলে পড়ে।

উল্লেখ্য যে, গত শনিবার সকাল ১০টার দিকে উপজেলার পিরোজপুর ইউনিয়নের মেঘনাঘাট এলাকায় অবস্থিত আনন্দ শিপইয়ার্ডে’র ট্যাংক (বার্জ) বিস্ফোরণে সাব্বির (১৫) নামে এক কিশোর শ্রমিকের মৃত্যু হয়েছে। এ সময় গুরুতর আহত হয়েছেন রবিন (২২), সোহেল (১৮) ও নাজির (২২) নামে আরো ৩জন শ্রমিক।

আনন্দ শিপইয়ার্ড এন্ড শ্লিপওয়েজ লিমিটেডে কর্মরত পিরোজপুর ইউনিয়নের ইসলামপুর গ্রামের সহিদুল্লাহর ছেলে সাব্বির ঘটনাস্থলেই মারা যান এবং নিহতের বড় ভাই রবিন, আদর্শ গ্রামের কুদ্দুসের ছেলে সোহেল ও গঙ্গানগর গ্রামের রবিউল্লাহর ছেলে নাজির সহ ৩জন আহত হয়। গুরুতরভাবে আহত রবিনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় নিহিত সাব্বির ও রবিনের বাবা সহিদুল্লাহ সোনারগাঁ থানায় ৫জন কর্মকর্তার বিরুদ্ধে সোনারগাঁ থানায় একটি মামলা দায়ের করেন।

সোনারগাঁ থানার ওসি মনিরুজ্জামান জানান, একই পরিবারের দুসন্তানের মৃত্যুতে আমরাও গভীরভাবে শোকাহত। মামলার ব্যাপারে জানান, অভিযুক্তদের গ্রেফতারের জন্য অভিযান চলছে।

আপনার মতামত জানান