সোনারগাঁয় গভীর রাতে মার্কেট পুড়ে ছাই

প্রকাশিত



নারায়ণগঞ্জের সোনারগাঁর ললাটি বাসস্ট্যান্ড সংলগ্ন মার্কেটে পেট্রোল ঢেলে চারটি দোকান সহ মালামাল পুড়িয়ে দেওয়ার অভিযোগ পাওয়া গেছে।
গতকাল মঙ্গলবার গভীর রাতে এ ঘটনা ঘটেছে। এ ঘটনায় সোনারগাঁ থানায় অজ্ঞাতনামা উল্লেখ করে মামলা সোনারগাঁ থানায় মামলা করেন মার্কেট মালিক আতিকুর রহমান।

আতিকুর রহমান বলেন, প্রতিদিনের মতো দোকানিরা দোকান বন্ধ করে রাত দশটার আগে পরে সবাই বাসায় চলে যান। এ সুযোগে গভীর রাতে দুর্বৃত্তরা মার্কেটে আগুন দেয়। তাৎক্ষণিক মার্কেটে আগুন ছড়িয়ে পড়লে আশেপাশের লোকজন টের পেয়ে আগুন নিয়ন্ত্রনের চেষ্ঠা করে।

পরে খবর পেয়ে রাত দেড়টায় বাড়ি থেকে মার্কেটে এসে অন্যদের সহযোগিতায় আগুন নিয়ন্ত্রণের আগেই মার্কেটের চারটি দোকানের সম্পূর্ণ মালামাল পুড়ে ছাই হয়ে যায়।

মার্কেট মালিক ও স্থানীয় সুত্রে জানা যায়, আগুনে একটি মুদি দোকান, মোবাইল দোকান, স্বর্ণের দোকান ও কাপড়ের দোকান পুড়ে যায়। এতে মুদি মালামাল, টিভি, ফ্রীজ, মোবাল, মোবাইলের যন্ত্রাংশ, স্বর্ণালংকার ও কাপড়সহ প্রায় ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

সোনারগাঁ থানার ওসি (তদন্ত) মোঃ মহসীন জানান, এ ব্যাপারে সোনারগাঁ থানায় মামলা গ্রহণ করা হয়েছে। ঘটনায় জড়িতদের শনাক্তের চেষ্টা চলছে।

আপনার মতামত জানান