সাংবাদিকের বাড়িতে হামলা, ভাঙচুর, হুমকি

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার সোনারগাঁ প্রতিনিধি মাজহারুল রাসেলের বাড়িতে হামলা, ভাঙচুর ও প্রাননাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে। গতকাল বুধবার রাতে এ ঘটনা ঘটেছে বলে জানা যায়। এ ব্যাপারে ভুক্তভোগী সাংবাদিক আজ সকালে সোনারগাঁ থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, স্থানীয় আঃ মান্নানের ছেলে মাসুম বিল্লাহ গতকাল রাতে তার সিরকারি নিয়মভেঙ্গে ঘুরাফেরা করায় তাকে অহেতুক ঘুরাফেরা করতে নিষেধ করে। এতে উত্তেজিত হয়ে কিছুক্ষন পর ২/৩ জনের একটি দল কাঠে ও বাশের লাঠি নিয়ে মাজহারুলের বাড়িতে হামলা চালায়। এ সময় তারা বাড়ির গেইট ভেঙ্গে ভিতরে প্রবেশ করে বারান্দার গেইট ভাঙচুর করেন ও অকথ্য ভাষায় গালাগালি করেন।

গেইট ভাঙ্গার আওয়াজে এলাকার লোকজন চলে আসলে হামলাকারীরা মাজহারুল রাসেলকে গুম ও হত্যা করে ফেলার হুমকি দিয়ে চলে যায়। এই ঘটনা রাতেই সাংবাদিক মাজহারুল রাসেল ফোনে নারায়ণগঞ্জ জেলা পুলিশ সুপার জায়েদুল আলম ও স্থানীয় সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকাকে মুঠোফোনে জানিয়েছেন।

এ ব্যাপারে মাজহারুল রাসেল জানান, পূর্ব শত্রুতার জের ধরে নেতারা আমার বাড়িতে পরিকল্পিতভাবে হামলা চালিয়েছে। অভিযুক্তরা এলাকায় নানা অপরাধের সাথে যুক্ত। অভিযোগের পর অভিযুক্ত মাসুম বিল্লাহ আমার আত্মীয়ের মুঠোফোনে হুমকি দিয়েছে। আমার তাদের হুমকিতে আমি নিরাপত্তাহীনতা বোধ করছি।


আপনার মতামত জানান