সাংবাদিককে পিটিয়ে হত্যা চেষ্টা

প্রকাশিত

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার মহজমপুর কাজি পাড়া গ্রামে সাংবাদিক কাজী নেওয়াজ শরীফকে হত্যার উদ্দেশ্যে পিটিয়ে মারাত্মক আহত করেছে প্রতিপক্ষের লোকজন।

১২ নভেম্বরের বৃহস্পতিবার দুপুর ১২ ঘটিকার সময় উপজেলার কাজীপাড়া গ্রামে এঘনা ঘটে। এ ঘটনায় সাংবাদিক নেওয়াজ শরীফ বিকেলে সোনারগাঁ থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন।

নেওয়াজ শরীফ লিখিত অভিযোগে উল্লেখ্ করেন, উপজেলার জামপুর ইউনিয়নের কাজীপাড়া গ্রামের মৃত ইবরাহীম কাজীর ছেলে ফায়েজ আহম্মেদ ও পিতা অজ্ঞাত মোঃ বাসেদ তার সন্ত্রাসী বাহিনী নিয়ে আমাদের বসতবাড়ি দখল করার লক্ষ্যে টিন দিয়ে বেড়া দিতে থাকলে আমি তাদের বাঁধা দিই। এসময় তারা আমার উপর অতর্কিতভাবে হামলা চালায়।

তিনি বলেন, আমাকে মারধর করলে আমার পরিবার পরিজন এগিয়ে আসার পর সবাইকে এলোপাথাড়ি মারধর ও রড দিয়ে পিটিয়ে মারাত্মক জখম করে,যেহেতু আমি রবি কোম্পানির মাঠকর্মী হিসেবে কাজ করি, আমার কাছে থাকা দুই লক্ষ টাকা ও আমার স্ত্রীর গলা থেকে স্বর্নের চেইন ছিনিয়ে নিয়ে যায় সন্ত্রাসী ফয়েজ আহম্মেদ ও বাসেদ।

সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) রফিকুল ইসলাম জানান, সাংবাদিককে মারধরের ঘটনায় অভিযোগ নেয়া হয়েছে। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আপনার মতামত জানান