শক্তিশালী কমিটি গঠন করা হবে: ইঞ্জি. মাসুম

প্রকাশিত

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম বলেছেন, দীর্ঘ দিন ধরে যারা আওয়ামীলীগের রাজনীতিতে মাঠে রয়েছেন ওই সকল ত্যাগী নেতাকর্মীদের নিয়েই আওয়ামী লীগের শক্তিশালী কমিটি গঠন করা হবে।

তিনি সোমবার (৩১ আগস্ট) সকালে উপজেলা আহবায়ক কমিটির উদ্যোগে আয়োজিত শোক র‌্যালী ও উপজেলা চত্বরে নির্মিত বঙ্গবন্ধু প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে এ সংক্ষিপ্ত বক্তব্যে এ কথা বলেন।

মাসুম আরো বলেন, আওয়ামীলীগ একটি শক্তিশালী সংগঠন ও বড় রাজনৈতিক দল। এ দলে নেতাকর্মী বেশী থাকলে দলে বিভক্তি থাকবে মনের অমিল থাকবে কিন্তু দলের বিভক্তির সুযোগ নিয়ে কোন স্বাধীনতা বিরোধীরা আমাদের মাঝে প্রবেশ করে দলের ক্ষতি করবে তা কখনো হতে দিবো না। দলের স্বার্থে আমরা একে অপররের পাশে দাড়িয়ে রাজনীতি করেছি ভবিষ্যতেও করবো।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ম আহবায়ক ও পিরোজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদুর রহমান মাসুমের নেতৃত্বে র‌্যালী ও আলোচনা সভায় অংশ নেন, নারায়ণগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হাসনাত মোহাম্মদ শহীদ বাদল, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক সামসুল ইসলাম ভুইয়া, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ও আহবায়ক কমিটির সদস্য মাহমুদা আক্তার ফেন্সী, বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জহিরুল হক, নোয়াগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইউসুফ দেওয়ান, ঢাকা কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি ও আওয়ামীলীগের উপ-কমটির সহ-সম্পাদক ছগির আহম্মেদ, উপজেলা শ্রমিকলীগের আহবায়ক মাহবুবুর রহমান মিলন, জেলা স্বেচ্ছাসেবকলীগ নেতা সোহাগ রনি, উপজেলা যুবলীগের সাংগঠনিক সাধারণ আবু সাঈদ, ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান বাবু, আওয়ামীলীগ নেতা আক্তার হোসেন, শাহাবুদ্দিন প্রধান, মাসুম বিল্লাহ, আবু হানিফা, আলমচাঁন, রফিকুল ইসলাম সরকার, শ্যামল সরকার প্রমূখ।

আপনার মতামত জানান