রেমিটেন্স যোদ্ধাদের বিশেষ সম্মাননা প্রদান

প্রকাশিত





সোনারগাঁও ঈশাখাঁ প্রেসক্লাবের উদ্যোগে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। সোমবার ১২ ফেব্রুয়ারী বিকেলে সোনারগাঁও ঈশাখাঁ প্রেসক্লাব কার্যালয়ে এ সম্মাননা স্মারক প্রদান করা হয়। এসময় বিশেষ অতিথিদের সম্মাননা স্বারক উপহার দেয়া হয়।

কাতার প্রবাসী রেমিট্যান্স যোদ্ধা আমিনুল ইসলাম, ইতালি প্রবাসী মেহেদী ইসলাম ফয়সাল ও সৌদি প্রবাসী 
মোঃ সফিক বিশেষ সম্মাননা গ্রহন করেন


সোনারগাঁ ঈশাখাঁ প্রেসক্লাবের সভাপতি পারভেজের সভাপতিত্বে ও বঙ্গবন্ধু সাংস্কৃতিক গোষ্ঠীর সোনারগাঁও উপজেলা শাখার সভাপতি, সাংবাদিক মইন আল হোসাইনের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এডভোকেট ফজলে রাব্বি।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহ আলম, বীর মুক্তিযোদ্ধা সাইদুর রহমান, সোনারগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি অসিত কুমার দাস, এডভোকেট মোঃ সবুর, এডভোকেট মোঃ ফিরোজ মিয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সোনারগাঁও ঈশাখাঁ প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও দৈনিক ঘোষনার মোঃ আব্দুল করিম, সিনিয়র সহসভাপতি ও দৈনিক পত্রিকার পাতার স্টাফ রিপোর্টার মাসুদ রানা, পি বাংলা টিভির মোঃ কামাল হোসেন।

সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, দৈনিক খবরপত্রের মাসুম মাহমুদ, দৈনিক কালের কন্ঠের সোনারগাঁও প্রতিনিধি গাজী মোবারক, বিজয় টিভির মোঃ অনিক, ৭১ টিভির শেখ ফরিদ, প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার কামরুল ইসলাম, দৈনিক ডেলটা টাইমসের গিয়াস কামাল, সাংবাদিক কে এম রাজু, আমার সময়ের ফাহাদুল ইসলাম, দলিল লিখক আলী হায়দার, ব্যবসায়ী আকতার মাহমুদ, হাজী মিলন, মফিজুল ইসলাম ও এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথিগণ তাদের বক্তব্যে বলেন, বর্তমানে প্রবাসী আয় বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতিতে গুরুত্বপূর্ণ একটি নিয়ামক। রেমিট্যান্স প্রবাসীর পরিবারের জীবনমান উন্নয়নের পাশাপাশি মানুষের মাথাপিছু আয় ও জিডিপির মান উন্নয়ন করে। এর ফলে মানব উন্নয়ন সূচকে বাংলাদেশ নতুন দৃষ্টান্ত হয়ে উঠেছে। রেমিট্যান্স যোদ্ধারা দেশ ও জাতির গর্বিত সন্তান। তবে মাঝেমধ্যে রেমিট্যান্স যোদ্ধাদের নানা হয়রানি ও ভোগান্তির খবর শুনে আমরা ব্যথিত হই। তাদের এই সমস্যা সমাধানে আন্তরিকভাবে সরকার কাজ করছে।

আপনার মতামত জানান