বন্দরে অস্ত্রের মুখে জিম্মি করে দুর্ধর্ষ ডাকাতি

প্রকাশিত





নিজস্ব প্রতিনিধি:

নারায়ণগঞ্জের বন্দর উপজেলার মুছাপুর ইউনিয়নের পিছ কামতাল এলাকায় দুর্ধর্ষ ডাকাতির খবর পাওয়া গেছে। লুৎফর রহমান (৫০) এর বাড়িতে পরিবারের সদস্যদেরকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে এ ডাকাতির ঘটনা ঘটেছে। লুৎফর রহমান লাঙ্গলবন্দ বাজারে মুদি মালের দোকান পরিচালনা করেন।

ভূক্তভোগী জানায়, ‘শনিবার দিবাগত রাত আনুমানিক ভোর ৩টায় বাড়ির উত্তর দিকের জানালার গ্রীল কেটে মুখোশ পড়া অবস্থায় ১৫/২০ সদস্যের একটি ডাকাত দল কক্ষে প্রবেশ করে তাকে সহ বাসায় অবস্থান করা পরিবারের ৫জন সদস্যকে ধারালো অস্ত্রের মুখে জিম্মি করে ফেলে। ডাকাতরা বাড়ির মালিক লুৎফরের মাথায় রড দিয়ে প্রহার করলে মাথায় আঘাতপ্রাপ্ত হয়। পরে প্রতিটি কক্ষের আলমারীর লক ভেঙ্গে সেখানে থাকা ২০ ভরি স্বর্ণালংকার ও নগদ ১০ লক্ষ টাকা লুট করে নিয়ে গেছে ডাকাতদল। এসময় ডাকাত দল বাড়ির প্রতিটি কক্ষের আসবাবপত্র খুলে সেখানে থাকা ব্যবহৃত মালামাল তছনছ করে মেঝেতে ফেলে রাখে।

এদিকে বন্দরের উত্তরাঞ্চলের মালিবাগের রৌশন আনোয়ার প্যালেস, লালখারবাগের মিলন হাসানের বাড়িতে, মুরাদপুরের মিলন মিয়ার বাড়ি ও কলাবাড়ির জয়নাল আবেদীনের বাড়িতে যেভাবে ডাকাতির ঘটনা ঘটেছে, পিছ কামতালের ঘটনাটি উল্লেখিত ডাকাতির পুনরাবৃত্তি বলে মনে করেন সচেতন মহল।

বন্দর থানার বিভিন্ন এলাকায় একের পর এক ডাকাতির ঘটনায় জনসাধারণ উদ্বেগ ও উৎকন্ঠা প্রকাশ করেছেন। ডাকাতদলকে ধরতে প্রশাসনের দৃশ্যমান পদক্ষেপ দেখতে চান স্থানীয়রা এবং পুলিশের টহল জোরদার করার দাবী জানিয়েছেন তারা। এ ঘটনায় বন্দর থানায় লিখিত অভিযোগ দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

আপনার মতামত জানান