রাতের আধাঁরে খাবার পৌছে দিলেন জাবেদ রায়হান

প্রকাশিত



এমপি লিয়াকত হোসেন খোকার নির্দেশে ও নিজস্ব অর্থায়নে অসহায় মানুষের ফোন পেয়ে রাতের আধাঁরে খাবার পৌছে দিলেন জাবেদ রায়হান জয়। আজ রাতে সোনারগাঁ পৌরসভার ৮নং ওয়ার্ডের ১৫টি বাড়িতে তিনি স্বেচ্ছাসেবকের মাধ্যমে খাবার পৌছে দিয়েছেন।

খাদ্য সহায়তা পেয়ে একজন মধ্যবিত্ত পরিবারের কর্তা জানান, কাজ না থাকায় বড় বেশি অভাবে পড়ে গেছেন। ছেলে সন্তান নিয়ে কয়েকদিন যাবত অর্ধাহারে অনাহারে দিনানিপাত করছেন। এ অবস্থায় কালের কন্ঠের সাংবাদিকের সাথে বিষয়টি শেয়ার করার পর রমজানের ইফতারির মুড়ি, ছোলা, তেল, আলু, পিয়াজ, লবন ও চাল পেয়েছি। এতে আমার অন্তত ৫ দিন চলে যাবে। মাননীয় এমপি ও তার ভাতিজা জাবেদ ভাইকে আল্লাহ্ হেফাজত করবেন।

নারায়ণগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক পার্টির সাধারণ সম্পাদক জাবেদ রায়হান জয় বলেন, মাননীয় এমপি আমার চাচা জননেতা লিয়াকত হোসেন খোকা সোনারগাঁয়ের মানুষকে ২৪ ঘন্টা সেবা দিতে আগে থেকেই একটি হটলাইন সেবা চালু রেখেছেন। লোকলজ্জার ভয়ে যেসব মধ্যবিত্ত পরিবার লাইনে এসে কিংবা কারো কাছে গিয়ে খাবার চাইতে না পারে তারা ফোন করলেই খাবার পৌছে দিচ্ছি।আমরা মানবিক কারনে মধ্যবিত্ত পরিবারগুলোর নাম প্রকাশ করি না। রাতে সোনারগাঁয়ের কালের কন্ঠের প্রতিনিধির সহযোগিতায় ১৫টি পরিবারে খাদ্য সহায়তা পৌছে দিয়েছি।

আপনার মতামত জানান