রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে হাটবাজার পরিদর্শনে এএসপি ফজলুল করিম

প্রকাশিত



সৈয়দ আনোয়ার,হোমনা,কুমিল্লা >>
রমজানে দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে কুমিল্লার হোমনার বিভিন্ন হাট-বাজার ও ব্যবসা প্রতিষ্ঠান পরিদর্শন করেন (হোমনা-মেঘনা সার্কেল) সিনিয়র সহকারী পুলিশ সুপার মো.ফজলুল করিম। সরকারি নির্দেশনা বাস্তবায়নে দিনরাতের সিংহভাগ সময় তিনি ) ঘুরছেন উপজেলার প্রত্যেন্ত এলাকায়। সামাজিক দূরত্ব বজায় রেখে ব্যবসা প্রতিষ্ঠান বেচা বিক্রি, আইন-শৃংখলার উন্নয়ন সহ করোনা ভাইরাস সংক্রমণ প্রতিরোধে অক্লান্তভাবে পরিশ্রম করছেন।

সুত্র জানায়, রমজানের প্রথম দিনে হাট-বাজারে ক্রেতাদের প্রচুর ভির লক্ষ্য করা গেছে । ক্রেতা-বিক্রেতাদের সামাজিক দূরত্ব বজায় রাখা, পণ্যমূল্যের স্থিতিশীলতা রাখা অকারণে বাইরে না থেকে ঘরে ফিরিয়ে দেয়ার কাজটি নিরলসভাবে তিনি ও তাঁর নেতৃত্বাধীন পুলিশ বাহীনি। সংক্রমণ ঠেকাতে ব্যবসা প্রতিষ্ঠান,বাড়িঘর সহ জন মানুষের নিরাপত্তা দিতে সার্বক্ষণিক সতর্ক দৃষ্টি রাখছেন এএসপি ফজলুল করিম।

এএসপি ফজলুল করিম বলেন, সরকার এই দূর্যোগ অবস্থায় জনগনের নিরাপত্তা দিয়ে, সব রকম সেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। কেউ বিনা চিকিৎসায় কষ্ট পাবেনা, না খেয়ে মরবে না। পুলিশ প্রসাসনের পক্ষ থেকে হতদরিদ্র অসহায় কর্মহীণ মানুষের জন্য সরকারী-বেসরকারী ভাবে চলছে ত্রাণ সহায়তা।

জনগণের উদ্যেশে তিনি বলেন, আপনারা ঘরে থাকুন নিরাপদে থাকুন। যে কোন জরুরি প্রয়োজনে আমাদের জানান আমরা দ্রুত সময়ে আপনাদের দরজায় সেবা পৌঁছে দিচ্ছি এবং দিতে প্রস্তুত।



আপনার মতামত জানান